বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মঈনুর রহমান সিলেট বিমানবন্দরে সংবর্ধিত।

নিজস্ব প্রতিবেদকঃ বন্ধুমহল সিলেট এর সাবেক সভাপতি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ যুক্তরাজ্য কমান্ড এর উপদেষ্টা, রোটারী ক্লাব অব সিলেট গ্রীন এর সাবেক প্রেসিডেন্ট সৈয়দ মঈনুর রহমানকে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন বন্ধুমহল সিলেট এর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

আজ শনিবার (২০ মে) সকাল সাড়ে দশটায় সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে এসে তিনি পৌঁছান। সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা ও বন্ধুমহল সিলেট এর সহ-সভাপতি রানা শেখ এর সভাপতিত্বে ও মহানগর ছাত্রলীগ এর উপকৃষি সম্পাদক নাফিজ শামসুল তিয়াগের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বন্ধুমহল সিলেট এর সভাপতি ও সিলনিউজ২৪.কম-এর সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা সৈয়দ নাইমুর রহমান (নাঈম) ও রুহিন আহমেদ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দ তফিউর রহমান সানি সাফায়াত, মুন্না, ফাহাদ, দেলওয়ার, রাফি, সায়েম শামীম, ফাহমিদ প্রমূখ।

সংবর্ধিত সৈয়দ মঈনুর রহমান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন- দেশপ্রেম এবং সামাজিক কর্মকাণ্ডে তরুণদের এগিয়ে আসতে হবে। মুক্তিযোদ্ধারা দেশের সূর্যসন্তান, মুক্তিযোদ্ধাদের কাছ থেকে তরুণদের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে এবং দেশের সেবায় সবাইকে মনোনিবেশ করতে হবে, তবেই দেশ এগিয়ে যাবে। মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার ইতিহাস যাথে কেউ বিকৃত করতে না পারে সে জন্য তরুণদের কাণ্ডারির ভূমিকায় অবতীর্ণ হতে হবে।

সংবর্ধনা শেষে মোটর সাইকেল শোভযাত্রা র‌্যালী করে তাকে বিমানবন্দর থেকে তার নিজ বাসভবনে নিয়ে যান নেতৃবৃন্দ।

সিলনিউজ২৪.কমঃ জা / আ /২০ মে ২০১৭

Facebook Comments