কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্ণামেন্ট এর ফাইনালে মৌচাক সুপার শিবগঞ্জ।

নিজস্ব প্রতিবেদক: প্রাকৃতি দুর্যোগের কারণে কিছুদিন বন্ধ থাকার পর আবার শুরু হয়েছে দেশের বৃহৎ ফুটসাল টুর্নামেন্ট ‘কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্ণামেন্টের ২০১৭।

বৃহস্পতিবার (১৮ মে) প্রথম সেমিফাইনাল রাত ৮ ঘটিকায় টিলাগড় পয়েন্ট সংলগ্ন ফুটসাল মাঠে অনুষ্ঠিত হয়েছে।

তীব্র প্রতিদ্বন্দিতাপূর্ণ প্রথম সেমিফাইনাল খেলায় প্রথম ও দ্বিতীয়ার্ধ সময়ে কোন দলই গোল করতে পারেনি। নির্ধারিত সময় অমিমাংসিত থাকায় খেলা গড়ায় টাইব্রেকারে। শক্তিশালী আর রাহমান জুয়েলার্স সিলেটকে টাইব্রেকাররে ৩-২ গোলে হারিয়ে প্রথম দল হিসেবে ফাইনালে পৌছে যায় মৌচাক সুপার শিবগঞ্জ।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে ম্যান অব দ্যা ম্যাচের পুরষ্কার বিতরণ করেন- সিলেট সিটি কর্পোরেশন এর সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান রোটা. আলহাজ্ব আতাউর রহমান, টুর্ণামেন্টের পৃষ্ঠপোষক ও সাকের অটো ব্রিকস এর সত্ত্বাধীকারি আতাউল্লাহ সাকের, সিসিকের ২১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, কাউন্সিলর আজাদপত্নী ও যুক্তরাজ্য লেবার পার্টির ওয়েস্টহ্যাম এন্ড খিলবান শাখার সেক্রেটারী পুষ্টিবিদ নাজমা রহমান স্বপ্না।

এসময় আরো উপস্থিত ছিলেন- টুর্ণামেন্টের প্রবর্তক ও সিসিকের ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ও টিলাগড় পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক ছমর উদ্দিন মানিক।

সিলনিউজ২৪.কমঃ আইএইচকেকে/১৮ মে ২০১৭

Facebook Comments