মৌসুমী হামিদ বয়কট করলেন আপন জুয়েলার্সকে।

সিলনিউজ২৪.কমঃ এরইমধ্যে বনানীতে দুই তরুণী ধর্ষণ ঘটনা নিয়ে ফুঁসে উঠেছে পুরো দেশ। সবাই ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির পক্ষে যার যার জায়গা থেকে কথা বলছেন, মত দিচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সে জায়গা থেকে বাদ যাননি তারকারাও। এরই মধ্যে বরেণ্য অভিনয়শিল্পী সুবর্ণা মুস্তাফা ‘আপন জুয়েলার্স’ বয়কটের কথা সরাসরি ফেসবুকে জানিয়েছেন।

তারই ধারাবাহিকতায় এবার ফেসবুকে মৌসুমী হামিদ বয়কট করলেন প্রতিষ্ঠানটি। তিনি ফেসবুকে লিখেছেন, আমি মৌসুমী হামিদ আপন জুয়েলার্স বয়কট করলাম। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ধর্ষণ ঘটনা নিয়েও সোচ্চার তিনি। বেশ কয়েকটি স্ট্যটাসের মাধ্যমে তিনি ধর্ষকদের শাস্তির দাবি করেছেন। একটি স্ট্যাটাসে তিনি লিখেছেন, জোর করে যৌন সম্পর্ক নাকি কোনো ব্যাপার না। এটা নাকি তারা প্রায়ই করে। এটা যে ধর্ষণ তারা জানেই না! এবার জানবে সোনাবাচ্চারা…। এবারো যদি ওরা টাকার জোরে দু’দিন পর ছাড়া পায় আমার মনে হয় আমাদের দেশের সাধারণ জনগণ সবাইকে চিনে ফেলেছে। সবার ছবি লক্ষবার দেখেছে সবাই। সারা জীবন তো ঘরের মধ্যে থাকবে না। বের তো হতেই হবে। বাকিটা বুঝে নেন। দেয়া ডোন্ট নো দ্য পাওয়ার অব মিডিয়া। স্টপ রেপ। এভাবেই এই ধর্ষণের ঘটনা প্রসঙ্গে আরেকটি স্ট্যাটাসে মৌসুমী হামিদ বলেন, আমি বলি একটা খুনের শাস্তি মৃত্যদণ্ড না হলেও একটা ধর্ষণের শাস্তি অবশ্যই মৃত্যদণ্ড হওয়া উচিত। ৭১ এর বিচার সম্পন্ন হোক না হোক প্রত্যেকটা ধর্ষণ মামলার বিচার যেন অবশ্যই এবং দ্রুত কার্যকর করা হয়। এইটা পৃথিবীর জঘন্যতম অপরাধ নিঃসন্দেহে।

Facebook Comments