ভারতের টিভি ও চলচ্চিত্রের অভিনেত্রী রিমা লাগু আর নেই।

সিলনিউজ২৪.কমঃ ভারতের টিভি ও চলচ্চিত্রের অভিনেত্রী রিমা লাগু আর নেই। মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে আজ বৃস্পতিবার সকালে মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। বুধবার রাতে তিনি হৃদরোগে আক্রান্ত হন। এরপর মুম্বাইয়ের এই হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

ভারতের একটি গণমাধ্যম সূত্রে জানা যায়, মারাঠি অভিনেতা বিবেক লাগুর সঙ্গে বিয়ের পর গত শতকের আশির দশকে অভিনয়জগতে প্রবেশ করেন রিমা লাগু। মারাঠি ও হিন্দি ছবিতে একসময় চুটিয়ে কাজ করেছেন তিনি। পেয়েছেন চারবার ফিল্মফেয়ার পুরস্কার।

অল্প বয়সে অভিনয়জীবন শুরু করলেও নায়িকা হিসেবে কখনো পর্দায় দেখা যায়নি তাকে। বরং পার্শ্ব চরিত্রে অভিনয় করেই সবারর নজর কেড়েছিলেন তিনি।

নব্বইয়ের দশকে সালমান খান, শাহরুখ খান এবং সঞ্জয় দত্তর মতো প্রথম সারির তারকাদের মা হিসেবে তার পরিচিতি গড়ে উঠেছিল। তার অভিনীত কয়েকটি উল্লেখযোগ্য ছবি হলো— ‘ম্যায়নে প্যায়ার কিয়া’, ‌‘আশিকি’,‌ ‘সাজন’,‌ ‘হাম আপকে হ্যায় কৌন’, ‘বাস্তব’,‌ ‌‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাল হো না হো’। ‌

মারাঠি আর হিন্দি ভাষার টিভি চ্যানেলেও দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এ বছর ‘নামকরন’ সিরিয়ালে শেষবাবের মতো দেখা যায় রিমা লাগুকে।

Facebook Comments