নিউজটি পড়া হয়েছে 7

বনানী দুই শিক্ষার্থী ধর্ষণের ঘটনা নাঈম আশরাফের সহযোগিতায় ঘটেছে: ডিএমপি যুগ্ম কমিশনার

সিলনিউজ২৪.কমঃ বনানী দুই শিক্ষার্থী ধর্ষণের মামলায় সর্বশেষ গ্রেফতার হওয়া আসামি নাঈম আশরাফের সহযোগিতায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ডিএমপির যুগ্ম কমিশনার মনিরুল ইসলাম।

বৃহস্পতিবার ডিবি পুলিশের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব তথ্য জানান।

মনিরুল ইসলাম বলেন, গ্রেফতারের পর নাঈমকে ভিকটিম সাপোর্ট সেন্টারে আনা হলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে ধর্ষণের সত্যতা পাওয়া গেছে এবং আসামি ঘটনার কথা স্বীকার করে ধর্ষণের কিছু তথ্য দিয়েছেন।

তিনি জানান, এই মামলার আসামি নাঈম অাশরাফের সহযোগিতায় ঘটনাটি ঘটেছে। তাই এ বিষয়ে আরো তথ্য পেতে নাঈমকে অাদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

ধর্ষণের ঘটনার প্রাসঙ্গিক ভিডিও এখনও উদ্ধার করা যায়নি উল্লেখ করে মনিরুল বলেন, রিমান্ডে থাকা চারজন আসামির কাছ থেকে জিজ্ঞাসাবাদে তদন্তকারীরা আরও অনেক কিছু জানার চেষ্টা করছে।

‘ঘটনায় কোনো টাকার লেনেদেন, শারীরিক নির্যাতনের ধরণ এমনকি আসামিদের বক্তব্য পারস্পরিকভাবে কতটা সামঞ্জস্যপূর্ণ, বাস্তবের সঙ্গে কতটা সামঞ্জস্যপূর্ণ তা জানার চেষ্টা চলছে।’

তদন্ত শেষ না হওয়া পর্যন্ত এর চেয়ে বেশি কিছু বলতে চান না পুলিশের এই কর্মকর্তা।

সাংবাদিকদের উদ্দেশ্যে মনিরুল বলেন, অনেক মিডিয়া ও পত্রপত্রিকায় প্রকাশিত হয়েছে আসামিরা প্রভাবশালী? তবে আপনাদের আমরা জানাতে চাই আসামিরা যতই প্রভাবশালী হোক আইনের চোখে তারা অপরাধী। তার অন্য কোন পরিচয় হতে পারে না। তাই তদন্ত ও জিজ্ঞাসাবাদে যদি আরও কারো সম্পৃক্তা বের হয়ে আসে, সেটিও আমরা খতিয়ে দেখব এবং তার বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করব।

সকল অনুরাগ-বিরাগ এবং আবেগ এই বিষয়গুলোর উর্ধ্বে উঠে মামলাটির তদন্ত সম্পন্ন করা হবে। ঘটনাটিকে সর্বাধিক গুরুত্ব দিয়ে সম্পন্ন করা হচ্ছে বলে একটি তদন্ত সহায়ক কমিটিও গঠন করা হয়েছে।

ফেসবুক মন্তব্য
Share Button