১০০ কোটি রুপির মানহানির মামলা করলেন শিল্পা শেঠি।

সিলনিউজ২৪.কমঃ বলিউডের সিনেমায় অভিনয়ে তিনি নেই অনেকদিন ধরেই। তবে সেটি না থাকলেও আলোচনায় ঠিকই থাকছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। তবে কিছুদিন আগে অর্থ আত্মসাতের অভিযোগ উঠে শিল্পা শেঠি ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে। এবার তাদের বিরুদ্ধে পালটা মানহানির মামলা দায়ের করলেন কুন্দ্রা দম্পতি।

অভিযোগ, মিথ্যা অভিযোগ এনে শিল্পা ও রাজকে অপমানিত করেছেন, ছোট করার চেষ্টা করেছেন টেক্সটাইল ইউনিটের মালিক। শিল্পা ও তার স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে ২৪ লাখ রুপি আত্মসাতের অভিযোগ দায়ের করেছিলেন টেক্সটাইল ইউনিটের মালিক রবি মোহনলাল ভালোটিয়া। মোহনলালের অভিযোগ ছিল, তার নামে ২৪ লাখ টাকা নিয়েছেন রাজ ও শিল্পা। কিন্তু সেই টাকা তাকে দেননি। শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার বিরুদ্ধে ৪০৬ ও ৪২০ নম্বর আইপিসি ধারায় মামলা দায়ের করা হয়।

শিল্পা শেঠি মানহানির মামলা দায়েরের পর রাজ কুন্দ্রার মুখপাত্র জানিয়েছেন, ১০০ কোটি রুপি ক্ষতিপূরণ চেয়ে রবি মোহনলাল ভালোটিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

২০০৯ সালে ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা শেঠি। সংসারে রয়েছে একটি পুত্র সন্তান। ইদানিং বিভিন্ন রিয়েলিটি শোতে বিচারক হিসেবে এবং ব্যবসায়িক কাজে নিযুক্ত রেখেছেন নিজেকে।

Facebook Comments