৫৭ দলের সঙ্গে এরশাদের বৈঠক ২৪ মে।

সিলনিউজ২৪.কমঃ আগামী ২৪ মে জাতীয় পার্টির নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের শরিক ৫৭ দলের শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন জোটের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

রাজধানীর বনানীতে এরশাদের কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হবে। শরিক দলগুলোর নেতাদের সঙ্গে জোট প্রধানের এটিই প্রথম আনুষ্ঠানিক বৈঠক। মূলত শরিক দলগুলোর নেতাদের সঙ্গে পরিচিত হওয়ার জন্যই এই বৈঠক ডাকা হয়েছে।

সোমবার (১৫ মে) বেলা ১১টায় রাজধানীর বনানী কার্যালয়ে অনুষ্ঠিত সম্মিলিত জাতীয় জোটের লিয়াজোঁ কমিটির প্রথম বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়। এই বৈঠকের মধ্যদিয়ে এরশাদের জোটের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো।

বৈঠক সূত্র জানায়, নতুন রাজনৈতিক জোট ‘সম্মিলিত জাতীয় জোটে’ অন্তর্ভুক্ত দলগুলোর মধ্যে কেবল নিবন্ধিত রাজনৈতিকদল হলো মাত্র দুটি। জাতীয় পার্টি ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ছাড়া বাকী ৫৬ দলের কোনোটির নিবন্ধন নেই। নেই তেমন কোনো রাজনৈতিক পরিচিতিও। নাম ও প্যাড সর্বস্ব দল বললেই চলে। তাছাড়া এই জোটে এত শরিক দল সবগুলো দলের সভাপতি, সাধারণ সম্পাদকের নাম মুখস্ত নেই জোটের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও জোটের মুখপাত্র এবিএম রুহুল আমীন হাওলাদারের। তাদের অনেককেই চেনেন না জাতীয় পার্টি ও ইসলামী ফ্রন্টের শীর্ষ নেতারাও। এজন্যই জোটের লিয়াজোঁ কমিটির প্রথম বৈঠকে শরিক সবগুলো দলের নেতাদের নিয়ে এরশাদের একটি বৈঠকের প্রস্তাব দেওয়া হয়। সর্বসম্মতভাবে ২৪ মে বৈঠকের সিদ্ধান্ত হয়।

Facebook Comments