নিউজটি পড়া হয়েছে 231

নিরাপত্তা ব্যবস্থাতাতে আস্থা রাখছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) নিরাপত্তা পরামর্শক ক্যারল।

সিলনিউজ২৪.কমঃ গত বছরের অক্টোবরে ইংল্যান্ড দলকে দেয়া সর্বোচ্চ স্তরের নিরাপত্তা ব্যবস্থাতেই আস্থা রাখছেন শিন ক্যারল। এর বাড়তি কিছু চাওয়া নেই ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) এই নিরাপত্তা পরামর্শকের।

বাংলাদেশের সবশেষ নিরাপত্তা পরিস্থিতি পর্যবেক্ষণে জন্য দুদিনের সফরে ঢাকায় এসে এমন মনোভাব দেখিয়েছেন ক্যারল। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠক শেষে একথা জানান বিসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী।

আগামি আগস্ট-সেপ্টেম্বরে বাংলাদেশের সঙ্গে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আসবে অস্ট্রেলিয়া দল। সিরিজটি নিশ্চিত করার আগে নিরাপত্তা বিষয়ে রুটিন পর্যবেক্ষণে এসে মঙ্গলবার (১৬ মে) সকালে অস্ট্রেলিয়ান হাইকমিশনের সেঙ্গে বৈঠক করেছেন ক্যারল। পরে দুপুরে পুলিশ সদর দপ্তরে গুরুত্বপূর্ণ বৈঠক করেন তিনি। পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) আশ্বস্ত করেছেন, চাইলে ইংল্যান্ড দলকে দেয়া নিরাপত্তার সঙ্গে বাড়তি নিরাপত্তা দেয়া হবে অজি ক্রিকেট দলকে। তবে বাড়তি নিরাপত্তা চাননি ক্যারল।

সিরিজের ভাগ্য লিখতে এসে বাংলাদেশের নিরাপত্তা নিয়ে ইতিবাচক মনোভাবই দেখালেন ক্যারল, ‘আমরা বাংলাদেশ ও বিসিবির সঙ্গে কাজ করার কথা ভাবছি। আগস্টে যেন সিরিজটি সফলভাবে হতে পারে সেজন্য আমরা কাজ করছি। অস্ট্রেলিয়ান হাইকমিশনের সঙ্গেও বৈঠক করেছি। এরআগে ইংল্যান্ড দলকে যে নিরাপত্তা দেওয়া হয়েছিল, সেটা দেখে আমি খুবই সন্তুষ্ট। নিরাপত্তা ব্যবস্থা নিয়ে নিশ্চিত হতে আমি এসেছি। বাংলাদেশ আমাদের একটি নিরাপত্তা পরিকল্পনা দেবে।

ফেসবুক মন্তব্য