নিউজটি পড়া হয়েছে 122

সেরাকণ্ঠ সিজন-৬ এর প্রধান বিচারক হচ্ছেন জনপ্রিয় চার কণ্ঠশিল্পী মিতালী মুখার্জী, রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও কুমার বিশ্বজিৎ।

সিলনিউজ২৪.কমঃ দেশে ও দেশের বাইরের জনপ্রিয় কণ্ঠশিল্পী মিতালী মুখার্জী, রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও কুমার বিশ্বজিৎ আসছেন বিচারক হয়ে এক সাথে।

এবার ‘ফিজআপ-চ্যানেল আই সেরাকণ্ঠ সিজন-৬ এর প্রধান বিচারক হচ্ছেন উপমহাদেশের কিংবদন্তি সঙ্গীতশিল্পী ওপার বাংলার মিতালী মুখার্জী এবং রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও কুমার বিশ্বজিৎ।

এবারের রিয়েলিটি শোটি উপস্থাপনা করবেন আরজে ও মডেল মারিয়া নূর। গত ৫ মে ক্ষুদে গানরাজের মহা উৎসব অনুষ্ঠানে তাদের পরিচয় করিয়ে দেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

সেরাকণ্ঠের বিচারক হিসেবে নির্বাচিত করায় চ্যানেল আইকে ধন্যবাদ জানিয়ে মিতালী মুখার্জী বলেন, ‘নাড়ির টানে প্রাণের ঢাকায় এসেছি, এই আসতে পেরে আমি খুবই খুশি’। সেরাকণ্ঠ পরিচালনা করবেন ক্ষুদে গানরাজের পরিচালক ইজাজ খান স্বপন।

তিনি জানান, এবারের সেরাকণ্ঠের পুরোটাজুড়েই থাকবে বিশেষ চমক। দর্শকরা চ্যানেল আইয়ের পর্দায়ই তা দেখতে পারবেন। ১৫ মে থেকে সেরাকণ্ঠের বিভাগীয় পর্যায়ের প্রাথমিক বাছাই শুরুর কথা জানালেন প্রতিযোগিতার পরিচালক। এখনো যারা রেজিষ্ট্রেশন করতে পারেননি তারা রেজিষ্টেশন করার জন্য মোবাইলের মেসেজ অপশনে গিয়ে প্রতিযোগির নাম লিখে একটি স্পেস দিয়ে ৬৯৬৯ নম্বরে পাঠালে প্রাথমিক বাছাইয়ের জন্য নির্বাচিত হবেন।

ফেসবুক মন্তব্য