ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে আয়ারল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

সিলনিউজ২৪.কমঃ সাসেক্সে কন্ডিশনিং ক্যাম্প এবং প্রস্তুতি ম্যাচ খেলার পর ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে আয়ারল্যান্ডের পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। স্ত্রীর অসুস্থতার কারণে দেশে ফিরে আসা মাশরাফিও রয়েছেন আয়ারল্যান্ডের পথে। রোববার রাতে দলের সঙ্গে যোগ দেয়ার কথা নড়াইল এক্সপ্রেসের।

বিমানে টেকনিক্যাল সমস্যার কারণে শিডিউল সময়ে আয়ারল্যান্ডে পৌঁছতে পারেননি বাংলাদেশ ক্রিকেট দল। অবশ্য বাংলাদেশ সময় রোববার বিকেল ৪টা ২০ মিনিটে নিরাপদেই বেলফাস্ট আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে টিম বাংলাদেশ।

আগামী ১২ মে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক আয়ারল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। টুর্নামেন্টের অপর দল নিউজিল্যান্ড। আয়ার‌ল্যান্ডের কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার লক্ষ্যে ১০ তারিখে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা টাইগারদের।

ত্রিদেশীয় সিরিজ শেষে চ্যাম্পিয়ন্স ট্রফিতে অংশ নেয়ার লক্ষ্যে ইংল্যান্ডের বিমান ধরবেন মাশরাফি-মুশফিকরা। আগামী ১ জুন থেকে আট দলের টুর্নামেন্ট শুরু হবে। স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচে লড়বে বাংলাদেশ। গ্রুপে টাইগারদের অপর দুই প্রতিপক্ষ হলো-নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া।

Facebook Comments