অগণতান্ত্রিক সরকারের অপকর্ম রুখে দিতে দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার কোন বিকল্প নেইঃ মির্জা ফখরুল ইসলাম

সিলনিউজ২৪.কমঃ বিরোধী দলের নেতাকর্মীদের বিনা কারণে প্রশাসন গ্রেফতার করছে দাবি করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান অগণতান্ত্রিক ভোটারবিহীন সরকারের সকল অপকর্ম রুখে দিতে গণতন্ত্রকামী দেশবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার কোন বিকল্প নেই।

শনিবার (৬ মে) বিএনপি মহাসচিব দলীয় নেতাকর্মীদের গ্রেফতারের ঘটনায় ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ সম্বলিত এক বিবৃতিতে এসব কথা বলেন।

ঝিনাইদহ জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য মশিউর রহমান এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি আবদুল ওহাবসহ ৩৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০০ জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের এবং ছাত্রদল ঝিনাইদহ জেলা শাখার আহবায়ক আরিফুল হক আনন্দসহ অঙ্গ সংগঠনের ৯ জন নেতাকর্মীকে গ্রেফতারের ঘটনায় ক্ষোভ, নিন্দা ও প্রতিবাদ জানান।

বিএনপি মহাসচিব বলেন, ৫ জানুয়ারীর প্রহসনমূলক নির্বাচনের মাধ্যমে জোর করে রাষ্ট্রক্ষমতা দখলকারী বর্তমান শাসকগোষ্ঠী দেশব্যাপী বিরোধী দলীয় নেতা-কর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়ের করে গ্রেফতারের মাধ্যমে কারাগারে প্রেরণ করে ভয়াবহ দুঃশাসনের এক জঘন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। পাশাপাশি হত্যা, গুম, অপহরণ ও নির্যাতন-নিপীড়নের মাধ্যমে দেশকে ভয়াবহ নৈরাজ্যময় করে তোলা হয়েছে।

তিনি বানোয়াট মামলায় গ্রেফতারের ঘটনা বর্তমান শাসকগোষ্ঠীর ধারাবাহিক নীতি-নৈতিকতা বিরোধী, নির্মম ও নিষ্ঠুর কর্মকাণ্ড কোন বিচ্ছিন্ন ঘটনা নয় বলে দাবি করেন।।

Facebook Comments