রিয়েলিটি শো’র বিচারক হিসেবে ঢাকায় এলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী মিতালী মুখার্জি।

সিলনিউজ২৪.কম: ঢাকায় এলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী মিতালী মুখার্জি। এবারই প্রথম বাংলাদেশি কোনো রিয়েলিটি শো’র বিচারক হিসেবে তিনি ঢাকায় এলেন।

আজ শুক্রবার (৫ মে) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্র থেকে সরাসরি সম্প্রচার হবে ‘ডিয়ন চকলেট চ্যানেল আই ক্ষুদে গানরাজ পাওয়ারড বাই শরীফ কিচেন স্টার’ সিজন সিক্সের মহোৎসব। ফাইনাল পর্বে সাতজন প্রতিযোগির মধ্যে প্রতিযোগিতা হবে। আর এই পর্বেই অতিথি বিচারক হিসেবে উপস্থিত থাকতে বৃহস্পতিবার দুপুরের ফ্লাইটে মুম্বাই থেকে ঢাকায় এসেছেন মিতালী মুখার্জি।

তিনি বলেন, ‘এবারই প্রথম কোনো রিয়েলিটি শো’র বিচারক হয়ে ঢাকায় এসেছি। তাই এবারের আসাটা আমার কাছে বেশ আনন্দের, গর্বের। ছোট ছোট বাচ্চাদের জন্য ক্ষুদে গানরাজ অনেক বড় একটি প্লাটফর্ম। আমি নিজে যখন ছোট ছিলাম তখন এই ধরনের বড় কোন প্লাটফর্ম ছিলো না। তাই এখনকার বাচ্চারা সত্যিই ভাগ্যবান। চ্যানেল আইয়ের প্রতি কৃতজ্ঞ এতো বড় একটি প্লাটফর্মে আমাকে বিচারক হিসেবে উপস্থিত থাকার সুযোগ করে দেবার জন্য। সেই সঙ্গে ইজাজ খান স্বপনের প্রতিও কৃতজ্ঞ আমাকে নিমন্ত্রণ করে অনুষ্ঠানটিতে অংশগ্রহণে উৎসাহিত করার জন্য। সত্যিই পুরো বিয়ষটিই আমার মন ছুঁয়ে গেছে।

ক্ষুদে গানরাজ প্রতিযোগিতার প্রকল্প প্রধান ইবনে হাসান খান এবং প্রকল্প পরিচালক ইজাজ খান স্বপন। প্রতিযোগিতায় বিজয়ী হিসেবে প্রথম জন পাবেন পাঁচ লাখ, প্রথম রানার পাবেন তিন লাখ এবং দ্বিতীয় রানার আপ পাবেন দুই লাখ টাকা। সেই সঙ্গে চ্যানেল আইয়ে নিয়মিত অনুষ্ঠান করার সুযোগ, ইমপ্রেস অডিও ভিশন থেকে অ্যালবাম করার সুযোগ, ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজে বিনা বেতনে পড়ার সুযোগসহ আরো নানান সুযোগ সুবিধা। মহোৎসবে চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে আশি জন শিশুশিল্পী পারফর্ম করবে। থাকবে সামিনা চৌধুরী ও কুমার বিশ্বজিতের কণ্ঠে দেশের গান। সাতজন প্রতিযোগীর সঙ্গে দ্বৈতকণ্ঠে গাইবেন সুুফি মণ্ডল, আঁখি আলমগীর, শফিক তুহিন, মেহের আফরোজ শাওন, ইমরান, শারমিন ও আশিক।

উল্লেখ্য, মিতালী মুখার্জি হিন্দি, গুজরাটি, পাঞ্জাবী, তামিল, উড়িয়া, আসাম এবং বাংলা ভাষায় গান গাইতে পারেন। আমজাদ হোসেন পরিচালিত ‘দুই পয়সার আলতা’ চলচ্চিত্রে ‘এই দুনিয়া এখনতো আর সেই দুনিয়া নাই’ গানটি গাওয়ার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হন তিনি।

Facebook Comments