মিজান চৌধুরীর বাসা পরিদর্শন করেছেন দলটির কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দ।

সিলনিউজ২৪.কমঃ ক্ষমতাসীন দলের সন্ত্রাসী বাহিনীর হামলা ও ভাঙচুরের শিকার সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরীর বাসা পরিদর্শন করেছেন দলটির কেন্দ্রীয় শীর্ষ নেতৃবৃন্দ। 

সিলেট নগরীর ফাজিলচিস্ত এলাকার ওই বাসাটি মঙ্গলবার পরিদর্শন করেন তাঁরা। এসময় এমন ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা, প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার ও সুষ্ঠু বিচার করার দাবি জানান।

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানের নেতৃত্বে পরিদর্শনকালে উপস্থিত ছিলেন- সংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াৎ হাসান জীবন, সাবেক এমপি ও প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবীব, সুনামগঞ্জ জেলা বিএনপির আহবায়ক নাছির উদ্দিন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক  এমপি কলিম উদ্দিন আহমদ মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, কেন্দ্রীয় যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আশিকুর রহমান আশিক, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক রওনকুল ইসলাম, সুনামগঞ্জ স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক সাজু আহমদ, ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি ইজমল হোসেন, সহ-সাধারণ সম্পাদক একে নাজমুল হকসহ সিলেট জেলা ও মহানগর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

Facebook Comments