বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হতো না: এম এ মুনিম চৌধুরী বাবু এমপি

নিজস্ব প্রতিবেদকঃ বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ সৃষ্টি হত না। আমরা অনেকে অনেক রাজনৈতিক দল করতে পারি। কিন্তু বঙ্গবন্ধু সকল দল-বলের উর্ধ্বে ছিলেন। তিনি বাংলাদেশকে স্বাধীন রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে তিনি জীবন বাজি রেখে নেতৃত্ব দিয়েছেন। হবিগঞ্জ জেলার বাহুবলের চলিতাতলা চারগ্রামের উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু এমপি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

তিনি আরও বলেন, আমি এই ফুটবল ফাইনাল ম্যাচটি শান্তি- সৃংখলা পরিবেশে উপভোগ করতে পেরে অত্যান্ত খুশি হয়েছি। আমি ঘোষণা দিচ্ছি আগামী বছর এ মাঠে সোনার লাঙ্গল প্রথম পুরস্কার দিয়ে ফুটবল টুর্ণামেন্ট আয়োজন করা হবে। আর এ পুরস্কারের পৃষ্টপোষক থাকব আমি। আশা করি ফুটবল প্রিয় জাতি হিসেবে আমরা আরও ভাল একটা টুর্ণামেন্ট উপভোগ করার সুযোগ পাব।

সোমবার (১ মে) চলিতাতলা চারগ্রাম ফুটবল টুর্ণামেন্টে হবিগঞ্জ এরএর পরিবহন শ্রমিক ইউনিয়ন একাদশ বনাম ইনাতগঞ্জ জাগ্রত যুব সংঘের মধ্যকার ফাইনাল ম্যাচটিতে ৩-১ গোলে জিতে হবিগঞ্জ শ্রমিক ইউনিয়ন দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরর অর্জন করে।

খেলায় শ্রমিক ইউনিয়ন দলের পক্ষে উগান্ডা থেকে আগত সেগু ২টি ও নাইজেরিয়া থেকে আগত মাইকেল ১টি গোল করেন। ইনাতগঞ্জ দলের পক্ষে গোলটি আত্মঘাতি গোল হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আন্তর্জাতিক যুদ্ধপরাধ ট্রাইব্রনালের প্রসিকিউটর ব্যারিষ্টার সুমন, হবিগঞ্জ বাস মালিক সমিতির সভাপতি ফজলুর রহমান চৌধুরী, হবিগঞ্জ পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সজিব আলী, বাহুবল উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি আব্দুন নূর মানিক, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান, জেলা পরিষদ সদস্য আলাউর রহমান সাহেদ, ইউপি চেয়ারম্যান শাহ মোঃ আব্দাল মিয়া, আজমল হোসেন চৌধুরী। উপস্থিত ছিলেন, উপজেলা কৃষকলীগের সভাপতি মখলিছুর রহমান, বাহুবল প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহিদুল আলম, শাহ মোঃ দুলাল মিয়া, সাংবাদিক মোহাম্মদ নূর উদ্দিন, মনিরুল ইসলাম শামিম প্রমুখ।

সিলনিউজ২৪.কম/এম এস লিমন/০১ মে ২০১৭

Facebook Comments