বাংলাদেশকে অনুশীলন করার সুযোগ দিতে পেরে আনন্দিত সাসেক্স।

সিলনিউজ২৪.কমঃ নিজেদের মাঠে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে অনুশীলনের সুযোগ করে দিতে পেরে খুশী ইংল্যান্ডের কাউন্টি ক্লাব সাসেক্স। আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও চ্যাম্পিয়ন্স ট্রফিকে সামনে রেখে এখন ইংল্যান্ডে রয়েছে বাংলাদেশ দল। ১ মে ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে নামার আগে সাসেক্সের মাঠে অনুশীলন করেছে বাংলাদেশ।

নিজেদের মাঠে বাংলাদেশকে অনুশীলনের সুযোগ করে দিতে পেরে বেশ খুশী সাসেক্স কর্তৃপক্ষ। বাংলাদেশের অনুশীলনের ভিডিও’র সাথে নিজেদের বক্তব্য প্রকাশ করে টুইটারে সাসেক্স লিখেছে, ‘ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে প্রস্ততি ম্যাচের আগে বাংলাদেশ দলের ক্রিকেটারদের অনুশীলনের সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত।

গেল বুধবার রাতে ইংল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়ে মাশরাফি-মুশফিকুররা। ইংল্যান্ডে পৌঁছে একদিন বিশ্রামে থাকার পরের দিনই মাঠে নেমে পড়ে বাংলাদেশ। কাউন্টি ক্লাব সাসেক্সের মাঠে অনুশীলনে ব্যস্ত সময় পার করে টাইগাররা। সফরের প্রথম প্রস্তুতি ম্যাচ ডিউক অব নরফোক একাদশের বিপক্ষে প্রীতি ম্যাচকে সামনে রেখে কঠোর অনুশীলন করে বাংলাদেশ।
আগামী ১২ মে নিউজিল্যান্ড ও আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ শুরু করবে বাংলাদেশ। আর ১ মে থেকে চ্যাম্পিয়ন্স ট্রফিতে লড়াই শুরু হবে টাইগারদের।

Facebook Comments