বন্যার্ত মানুষের পাশে দাড়াতে ‘চলো হাওরে হাসি ফোটাই’ নামে ইভেন্ট আয়োজন করেছে ফেসবুক ফ্রেন্ডস।

সিলনিউজ২৪কমঃ সম্প্রতি সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় প্রাকৃতিক দুর্যোগ বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছেন লাখো মানুষ। বন্যার্ত মানুষের পাশে দাড়াতে সিলেটে ‘ফেসবুক ফ্রেন্ডস‘ নামে অনলাইন ভিত্তিক সংগঠন চলো হাওরে হাসি ফোটাই” নামে একটি ইভেন্ট আয়োজন করেছে।

আগামি পহেলা মে থেকে সিলেট শহরের বিভিন্ন অঞ্চল এবং কলেজ-ইউনিভার্সিটিতে বন্যার্তদের সাহায্যার্থে ক্যাম্পেইন করবে সংগঠনটি। অসহায় দুর্গত এলাকার মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবান ও সব শ্রেনির মানুষের কাছে আহবান জানিয়েছেন সংগঠনটির নেতৃবৃন্দ

ইতিমধ্যে সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দসহ সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের সাথে মতবিনিময় করেছেন ইভেন্ট আয়োজকরা।

ইভেন্ট এর মিডিয়া পার্টনার হিসেবে কাজ করছে সিলেটভিউ২৪.কম এবং সিলনিউজ২৪.কম। বিজ্ঞপ্তি

যোগাযোগঃ
জাহাঙ্গীর আলমঃ +৮৮ ০১৭১১ ৭০০ ৫৬০
ইকবাল এইচকে খোকনঃ +৮৮ ০১৭১১ ১৪৫ ৮৯৫
মিলন কুমার সাহাঃ +৮৮ ০১৭৩৯ ১৭১ ৭৫১

(বিকাশ নাম্বারঃ +৮৮ ০১৭১১ ১৪৫ ৮৯৫)

 

   “চলো হাওরে হাসি ফোটাই” ইভেন্ট আয়োজকরা সাক্ষাৎ করেন সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড এর কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এর সাথে।

 

“চলো হাওরে হাসি ফোটাই” ইভেন্ট আয়োজকরা সাক্ষাৎ করেন সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ড এর কাউন্সিলর  ও প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েছ লোদী’র সাথে।

 

  “চলো হাওরে হাসি ফোটাই” ইভেন্ট আয়োজকরা সাক্ষাৎ করেন সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সিলেটভিউ২৪.কম এর সম্পাদক শাহ্‌ দিদার আলম নবেল এর সাথে।

 

  “চলো হাওরে হাসি ফোটাই” ইভেন্ট আয়োজকরা সাক্ষাৎ করেন মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও বন্ধু সমাবেশ বাংলাদেশের সভাপতি মুশফিক জায়গীরদার এবং সিলেট সিটি কর্পোরেশনের ২১ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রকিব তুহিনের সাথে।

সিলনিউজ২৪.কম/ই/খো/৩০এপ্রিল

 

Facebook Comments