ক্ষমতায় না থাকলে টাকা-পয়সা নিয়ে পালাতে হবে: ওবায়দুল কাদের

সিলনিউজ২৪.কমঃ নেতা-কর্মীদের ক্ষমতার অপব্যবহার করতে নিষেধ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ক্ষমতায় না থাকলে টাকা-পয়সা নিয়ে পালাতে হবে। হেফাজতের সঙ্গে কোনো চুক্তি হয়নি উল্লেখ করে তার দাবি, বিএনপি সংগঠনটিকে নিয়ে ৫ মে আরেকটি শাপলা চত্বর বানানোর ষড়যন্ত্র করছিল, আপাতত তা চূর্ণ-বিচূর্ণ হয়ে গেছে। দুপুরে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলন। সভাপতিত্ব করেন এ বি এম মহিউদ্দিন চৌধুরী, সঞ্চালক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। প্রধান অতিথি হিসেবে যোগ দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এসময় তিনি নেতা-কর্মীদের সতর্ক করে বলেন, ক্ষমতা বেশি দিন থাকে না, তাই ক্ষমতার অপব্যবহার করবেন না।

এসময় হেফাজত প্রশ্নে ওবায়দুল কাদের জানান, সংগঠনটির সঙ্গে কোনো চুক্তি হয়নি। ৭০ হাজার কওমি মাদ্রাসাকে শিক্ষাব্যবস্থার মূলধারায় যুক্ত করতে উদ্যোগ নিয়েছে সরকার।

আগামী নির্বাচন প্রসঙ্গে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ জানান, বিএনপি না এলেও সংবিধান অনুযায়ী যথাসময়ে হবে ভোট।

সভায় তৃণমূলের সব নেতার লিখিত বক্তব্যই জমা দিতে হয় নগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদকের কাছে। থানা পর্যায়ের প্রতিনিধিরা বক্তব্য রাখতে পারলেও, ওয়ার্ড পর্যায়ে সে সুযোগ না থাকায় ক্ষুব্ধ অনেকে।

চট্টগ্রামে আওয়ামী লীগের তিন সাংগঠনিক জেলার মধ্যে উত্তর জেলার প্রতিনিধি সম্মেলন হয়েছে আগেই। ৬ মে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে দক্ষিণ জেলার সম্মেলন।

Facebook Comments