বাহুবল উপজেলার লামানোয়াগাঁও গ্রামে ৬৪ পরিবারকে নতুন বিদ্যুৎ সংযোগ প্রদান করলেন এমপি কেয়া চৌধুরী।

সিলনিউজ২৪.কমঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার লামাতাসী ইউনিয়নের লামানোয়াগাঁও গ্রামে ১৫ লাখ ৪৯ হাজার ৮ শত টাকা ব্যয়ে নির্মিত বিদ্যুৎ লাইনে ৬৪ পরিবারে জনত্রেনী শেখ হাসিনা সরকারের উপহার বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেছেন এমপি কেয়া চৌধুরী। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে তিনি এ বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করেন।

উদ্বোধনী সভায় প্রধান অতিথি’র বক্তব্যে কেয়া চৌধুরী বলেন, এমপি হয়ে গ্রামে গ্রামে গিয়ে তৃণমূল মানুষের কথা শুনে জনত্রেনী’র কাছ থেকে বরাদ্দ নিয়ে আসছি। বরাদ্দক্রমে মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, মন্দির, রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, নদীর বাঁধ নির্মাণে উন্নয়ন হচ্ছে। তার সাথে বিদ্যুৎ বরাদ্দ নিয়ে আসছি। আর পর্যায়ক্রমে নবীগঞ্জ-বাহুবলের গ্রামে গ্রামে জননেত্রী’র উপহার হিসেবে বিদ্যুৎ পৌঁছে দিচ্ছি। 

তিনি বলেন- যারাই আমার কাছে আসছে, কেউ বঞ্চিত হচ্ছেন না। আমি তৃণমূল মানুষের সেবা করে যাচ্ছি।  আমি সবার দোয়া ও সহযোগীতা কামনা করছি। 

উক্ত অনুষ্ঠানে অারো বক্তব্য রাখেন,  উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ আবুল হোসেন, হপবিস এজিএম মমিনুল ইসলাম, ইউনিয়ন চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি লুৎফুর রহমান ফুল মিয়া, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সাইফুর রহমান জুয়েল, ইউনিয়ন যুলীগের সাধারণ সম্পাদক পীজুস চন্দ্র, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লিটন, মুরব্বী লাল মিয়, মেম্বার নুরুল ইসলাম তাহের প্রমুখ। এ সময় আওয়ামী পরিবারের নেতাকর্মী ও শত শত গ্রামবাসী উপস্থিত ছিলেন। এ অনুষ্ঠানে তৃণমূল লোকজনের পক্ষ থেকে এমপি কেয়া চৌধুরীকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। 

Facebook Comments