তিস্তা নিয়ে মমতার সাথে নয়, কথা হবে নরেন্দ্র মোদির সঙ্গে: এইচ এম এরশাদ

সিলনিউজ২৪.কমঃ জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, তিস্তার পানি নিয়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নয়, কথা বলবেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। গত বুধবার বিকালে উত্তরবঙ্গের ডুয়ার্সে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

পাঁচ দিনের সফরে সম্প্রতি ভারতের পশ্চিমবঙ্গের কোচবিহারে গিয়েছিলেন এরশাদ। এ সময় কোচবিহারের দিনহাটায় নিজের পৈতৃক বাড়িতে যান। সফর শেষে গতকাল বৃহস্পতিবার লালনিরহাটের বুড়িমারী স্থলবন্দর দিয়ে দেশে ফেরেন তিনি।

এদিকে বুড়িমারী জিরো পয়েন্টে এরশাদকে ফুলেল শুভেচ্ছা জানাতে রংপুর মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসির হোসেন, সাবেক এমপি শাহরিয়ার হোসেন আসিফসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উত্তরবঙ্গের ডুয়ার্সে অবস্থানকালে এরশাদ বলেন, তিস্তার পানি বণ্টন চুক্তি নিয়ে মমতার সঙ্গে কথা বলতে চাই না। আমরা প্রধানমন্ত্রী মোদির সঙ্গে কথা বলব। তিনি বলেন, আকাশ ও পাখিদের কোনো বর্ডার নেই। এখানে দেখছি, পানিরও বর্ডার আছে।

জাপা চেয়ারম্যান বলেন, মমতা বাঙালি। তিনি বাংলাদেশের দুঃখটা বুঝবেন। রাজনৈতিক কারণে আগে পানি দিতে পারেননি তিনি। তখন নির্বাচন ছিল। যদি পানি বেশি থাকে, তবে তা দেওয়ার কথা বলেছিলেন মমতা। বন্ধুত্বপূর্ণ সম্পর্কের স্বার্থেই বাংলাদেশকে পানি দিতে মমতার প্রতি আহ্বান জানান তিনি।

Facebook Comments