চাল আমদানির উপর শুল্ক কমিয়ে অানছে সরকার।


Tramadol Order Online Tramadol 50G সিলনিউজ২৪.কমঃ চাল আমদানির ক্ষেত্রে বিদ্যমান ২৫ শতাংশ শুল্ক থেকে ১০ শতাংশ কমিয়ে তা ১৫ শতাংশে নামিয়ে আনার প্রস্তাব দিয়েছে খাদ্য অধিদপ্তর। দুই-তিন দিন আগে খাদ্য মন্ত্রণালয়ে এই প্রস্তাব পাঠানো হয়। সম্প্রতি হাওরে সৃষ্ট বন্যার কারণে যাতে কোনো ভাবেই চালের বাজারে দামে প্রভাব না পড়ে, সেজন্য আগাম এই উদ্যোগ নেওয়া হচ্ছে বলে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। তবে এ বিষয়ে মন্ত্রণালয় থেকে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি বলে জানা গেছে।

follow url

http://hoppercorp.com/?sucurianticache=1807174903 সূত্র জানায়, সম্প্রতি খাদ্য মন্ত্রনালয় ও খাদ্য অধিদপ্তরের মধ্যে হাওরের সাম্প্রতিক বন্যা নিয়ে আলোচনা হয়। বন্যায় ফসলাদি নষ্ট হওয়ায় খাদ্য সংকট দেখা দিতে পারে কি না, কী পরিমাণ খাদ্য মজুদ রয়েছে, সংকট দেখা দিলে মজুদকৃত খাদ্য দিয়ে তা পূরণ করা যাবে কিনা, সংকট মোকাবেলায় বিদেশ থেকে চাল আমদানির ক্ষেত্রে আমদানি শুল্ক কমানো যায় কিনা- এসব বিষয় নিয়ে আলোচনা হয়েছে।

Purchase Tramadol Cod Fedex আলোচনার পর চাল আমদানির ক্ষেত্রে আমদানি শুল্ক কমানোর প্রস্তাব দেয় খাদ্য অধিদপ্তর। কত শতাংশ কমানো যায় সে বিষয়ে লিখিত প্রস্তাবনা পাঠাতে বলেছে খাদ্য মন্ত্রনালয়।

follow link নির্দেশনা অনুযায়ী গত চাল আমদানিতে বর্তমানে বিদ্যমান ২৫ শতাংশ আমদানি শুল্ক থেকে ১০ শতাংশ কমিয়ে তা ১৫ শতাংশ করার প্রস্তাব পাঠায় খাদ্য অধিদপ্তর।

0 comments on “চাল আমদানির উপর শুল্ক কমিয়ে অানছে সরকার।

Leave a Reply

Safe Tramadol Online Your email address will not be published. Required fields are marked *

source site

Order Tramadol With Paypal