‘অপারেশন ঈগল হান্ট’ সমাপ্ত: নিহত ৪, নারী-শিশু জীবিত উদ্ধার।

সিলনিউজ২৪.কমঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের জঙ্গি আস্তানায় ‘অপারেশন ঈগল হান্ট’ অভিযানে ৪ জন নিহত। ওই আস্তানা থেকে থেকে এক নারী ও এক শিশুকে বের করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

বৃহস্পতিবার বেলা ৫টার দিকে হলুদ শাড়ি পরা এক নারীকে এবং এর প্রায় বিশ মিনিট পর শিশুটিকে বের করে আলাদা অ্যাম্বুলেন্সে করে নিয়ে যেতে দেখা যায়। তবে তারা জীবিত না মৃত সে বিষয়ে কিছু জানা যায়নি।

আহত ওই নারীর কাছ থেকে জানা গেছে যে, ওই বাড়িটির ভিতরে ‘আবু’ অবস্থান করছে। তার কাছে বিস্ফোরক রয়েছ। এটি আইইডি হতে পারে বলে চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটান পুলিশের বিশেষ বাহিনী সোয়াটের উপকমিশনার ডিসি প্রলয় কুমার জোয়াদ্দার। এই অভিযানে চারজন জঙ্গি নিহত হয়েছেন বলেও জানান তিনি।

অপারেশন ঈগল হান্ট’ নামে পরিচালিত এই অভিযান শুরুর আগেই সকাল ৮টার দিক থেকে ঘটনাস্থলে মোতায়েন করা হয় অ্যাম্বুলেন্স ও ফায়ার সার্ভিস। নিরাপত্তার কথা বলে পুলিশ ওই বাড়ির আশপাশের প্রায় পাঁচশ গজের ভেতর কাউকে যেতে দিচ্ছে না।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চককীর্তি এলাকার জঙ্গি আস্তানায় স্থগিত হওয়া ‘অপারেশন ঈগল হান্ট’ সকাল নয়টায় অভিযান শুরু হয়। অভিযানে সোয়াট, পুলিশের কাউন্টার টেরোরিজমের একটি দলসহ অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষকারী বাহিনীর সদস্যরা রয়েছেন।

Facebook Comments