পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির ডিভিডেন্ট ঘোষণা।

সিলনিউজ২৪.কমঃ পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির পরিচালনা পর্ষদ ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। এগুলো হলো- প্রিমিয়ার ব্যাংক, কর্ণফুলী ইন্স্যুরেন্স এবং অগ্রণী ইন্স্যুরেন্স লিমিটেড। আজ বুধবার অনুষ্ঠিত কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

প্রিমিয়ার ব্যাংক: ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত সময়ে শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ ক্যাশ এবং ২ শতাংশ স্টকসহ মোট ১২ শতাংশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৩৫ টাকা (সমন্বিত) এবং এককভাবে হয়েছে ২.৩৩ টাকা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) ১৭.৪৭ টাকা এবং এনওসিএফপিএস হয়েছে ২.৮৮ টাকা (সমন্বিত)। ডিভিডেন্ড অনুমোদনের জন্য কোম্পানিটি আগামী ২৭ জুলাই সকাল সাড়ে ১০টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধারায় বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৫ মে।

কর্ণফুলী ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত সময়ে শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৩৬ টাকা এবং শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) ১৯.৫০ টাকা। ডিভিডেন্ড অনুমোদনের জন্য কোম্পানিটি আগামী ১৯ জুন বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৪ মে।

অগ্রণী ইন্স্যুরেন্স: ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত সময়ে শেয়ারহোল্ডারদের ৭ শতাংশ ক্যাশ এবং ৩ শতাংশ স্টকসহ মোট ১০ শতাংশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৯০ টাকা, শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) ১৭.১৩ টাকা এবং এনওসিএফপিএস হয়েছে ২.০৭ টাকা। ডিভিডেন্ড অনুমোদনের জন্য কোম্পানিটি আগামী ১২ জুন সকাল ১১টায় আইডিইবি ভবন, কাকরাইলে বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২১ মে।

Facebook Comments