বৃষ্টি মাথায় নিয়েই পুরান ঢাকায় শুটিং করলেন ইমন।

সিলনিউজ২৪.কমঃ বৃষ্টি মাথায় নিয়েই পুরান ঢাকার ইনডোর চলছে শুটিং। মাহমুদ দিদারের পরিচালনায় ‘লীলাবতী শহরে’ নামের নাটকটিতে অভিনয় করছেন ইমন ও তিশা।

শুটিংয়ের ফাঁকে ইমন জানালেন, ‘নির্বাচন নিয়ে খুব এক্সাইটেড তিনি। নির্বাচনের জন্য খুব একটা কাজ করছেন না। নির্ধারিত শিডিউল মিস করছেন না।’

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দুই পর্দার দর্শকপ্রিয় নায়ক ইমন লড়ছেন মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে।

নির্বাচন প্রসঙ্গে বলেন: আমি এর আগে কখনো নির্বাচন করিনি। শিল্পী সমিতির নির্বাচন আসায় বড় ভাইয়েরা বলল, তোমার যেহেতু দেশের বাইরে যাতায়াত বেশি– লালটিপে অভিনয়ের সময়ে ফ্রান্সে ছিলে, এই ছবি ইউরোপ আমেরিকাসহ বেশকয়েকটি দেশে মুক্তি পেয়েছে; আন্তর্জাতিক অঙ্গনে তোমার পরিচিতি বাংলা ছবিকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে কাজে লাগাও। একথা শোনার পর নির্বাচন করার সিদ্ধান্ত নেই।

বাংলা ছবির উন্নয়নের পরিকল্পনা এখনই শুরু করে দিয়েছেন জানিয়ে ইমন বলেন, সারা বিশ্বের যেসব শহরে বাঙালি আছে সেই শহরগুলোর হলে বাংলা ছবি প্রদর্শনের ব্যবস্থা নেওয়া হবে। বাঙালি অধ্যুষিত এলাকায় বাংলা ছবির উৎসব করে তাদের ছবি দেখানো হবে। দেশে যাতে আন্তর্জাতিক মানে ছবি নির্মিত হয় সে বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে।

‘সর্বোপরি, আন্তর্জাতিক অঙ্গনে আমার পরিচিতি কাজে লাগিয়ে বাংলা ছবিকে এগিয়ে নেব। সবার সহযোগিতা ও দোয়া চাইছি।’

তিনি বলেন, শিল্পীদের মধ্যে কোন ভেদাভেদ নেই। নীতিগতভাবে সব শিল্পী এক। সবাই চায় বাংলা ছবির মানোন্নয়ন।

ইমন অভিনীত ‘পরবাসিনী’ মুক্তি পাবে আগামী ৫ মে। ছবিটি বাংলাদেশে তৈরি প্রথম আন্তর্জাতিক মানের বিজ্ঞানভিত্তিক চলচ্চিত্র বলে তিনি জানান।

Facebook Comments