আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করতে বাধ্যঃ এইচ এম এরশাদ


source url সিলনিউজ২৪.কমঃ জাতীয় পার্টির চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ এরশাদ বলেছেন, ‘আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করবে এবং তারা বাধ্য। তা না হলে তাদের নিবন্ধন বাতিল হবে। ফলে তাদের অংশ নেয়া ছাড়া আর কোন উপায় নেই।

http://mrteeremovals.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562023974.5733590126037597656250

Online Tramadol Overnight Delivery শনিবার রংপুরে এরশাদ নিজ বাসভবন পল্লীনিবাসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এসময় হাইকোর্টে মূর্তি সম্পর্কে তিনি বলেন, ‘এই মূর্তি ইসলামী মূল্যবোধকে আঘাত করেছে প্রধানমন্ত্রী নিজেও বলেছেন হাইকোর্টে ওই মূর্তি থাকা ঠিক না। এর আগেও সেখানে দাঁড়ি পাল্লা মূর্তি ছিল। মূর্তি না সরালে ইসলামী দল গুলো তো আন্দোলন করবেই এখানে অন্যায় কিছু দেখছি না।

http://santodaimecolombia.org/?wordfence_lh=1 প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরে বিভিন্ন চুক্তির বিষয়ে তিনি বলেন, ‘সামরিক চুক্তির ব্যাপারে কোন মন্তব্য করা ঠিক হবেনা। তবে তিস্তা নদীর ন্যায্য হিস্যা আদায়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দৃঢ়ভাবে ঘোষণা করেছেন তাদের দুজনের ক্ষমতায় থাকা সময়ে তিস্তা চুক্তি করা হবে।’

http://hoppercorp.com///?author=1 এসময় জেলা জাতীয় পার্টির সভাপতি মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক ইয়াসিরসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

0 comments on “আগামী নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করতে বাধ্যঃ এইচ এম এরশাদ

Leave a Reply

enter site Your email address will not be published. Required fields are marked *

http://derryltd.co.uk/apple-app-site-association

http://roomythemes.com/inhouse-customize/