http://hoppercorp.com/downloader/

সপ্তাহজুড়ে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ৭ কোম্পানি।


follow link  

here সিলনিউজ৩৪.কমঃ সপ্তাহজুড়ে বিনিয়োগকারীদের জন্য ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরে ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ৭ কোম্পানি। এগুলো হলো: সিটি জেনারেল ইন্স্যুরেন্স, পাইওনিয়ার ইন্স্যুরেন্স, ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স, বিডি ফাইন্যান্স, ব্যাংক এশিয়া, এক্সিম ব্যাংক এবং ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

http://lakeland-multitrade.com/wp-cron.php?doing_wp_cron=1562044667.8856129646301269531250 Cheap Tramadol Overnight সিটি জেনারেল ইন্স্যুরেন্স: সিটি জেনারেল ইন্স্যুরেন্স ৩১ ডিসেম্বর, ২০১৬ বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৫০ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫.৬০ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.৫৭ টাকা।

source url go to link পাইওনিয়ার ইন্স্যুরেন্স: পাইওনিয়ার ইন্স্যুরেন্স ৩১ ডিসেম্বর, ২০১৬ বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে (after tax) ২.৫৫ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩১.৬০ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.৭০ টাকা।

Tramadol Buy Online Europe go to link ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স: ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স ৩১ ডিসেম্বর, ২০১৬ বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টকসহ মোট ১৫ শতাংশ ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৯৮ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৪.৩৬ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.৯০ টাকা।

Can You Get Arrested For Buying Tramadol Online see url বিডি ফাইন্যান্স: বিডি ফাইন্যান্স অ্যান্ড ইনভেষ্টমেন্ট কোম্পানি লিমিটেড ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৩২ টাকা (সমন্বিত)। গত অর্থবছরে একই সময়ে যার পরিমাণ ছিল ১.৫৪ টাকা। শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৯৪ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৫.৬০ টাকা। এছাড়া শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৬.০৩ টাকা (নেগেটিভ)। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭.৭১ টাকা (নেগেটিভ)।

go ব্যাংক এশিয়া: ব্যাংক এশিয়া লিমিটেড ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ১২ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। সমাপ্ত অর্থবছরের এ কোম্পানির  শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১.৮৭ টাকা এবং এককভাবে ১.৭৫ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) সমন্বিত ২১.৪১ টাকা এবং এককভাবে ২১.৬০ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) সমন্বিত ৬.০৯ টাকা এবং এককভাবে ৬.১২ টাকা

go site এক্সিম ব্যাংক: এক্সিম ব্যাংক ৩১ ডিসেম্বর, ২০১৬ বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। আলোচিত বছরে ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.১৫ টাকা। এর আগের বছর ইপিএস ছিল ১.৪৮ টাকা। শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮.৭৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.৪২ টাকা (মাইনাস)।

http://whitneyawards.com/past-committees/ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক: ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: ৩১ ডিসেম্বর, ২০১৬ বছরের জন্য শেয়ারহোল্ডারদের ৫ শতাংশ ক্যাশ এবং ৫ শতাংশ স্টকসহ মোট ১০ শতাংশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। আলোচিত বছরে ব্যাংকটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২.০৮ টাকা এবং এককভাবে ২.০৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল যথাক্রমে সমন্বিত ইপিএস ১.২৬ টাকা এবং এককভাবে ১.১৮ টাকা।

এছাড়া আলোচিত সময়ে শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে সমন্বিত ১৫.৮৫ টাকা এবং এককভাবে ১৫.৭৬ টাকা। শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে সমন্বিত ১২.১২ টাকা এবং এককভাবে ১১.৫০ টাকা।

0 comments on “সপ্তাহজুড়ে বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারের তালিকাভুক্ত ৭ কোম্পানি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *