সিলেট শাহী ঈদগাহ উপজেলা মাঠকে মিনি স্টেডিয়াম করা হচ্ছে।

সিলনিউজ২৪.কমঃ সিলেটের শাহী ঈদগাহ সদর উপজেলা খেলার মাঠ মিনি স্টেডিয়াম হচ্ছে। নতুন নাম পাচ্ছে মাঠটি। উপজেলার খেলার মাঠের নতুন নাম হবে শেখ রাসেল মিনি স্টেডিয়াম। ইতিমধ্যেই এই মাঠকে মিনি স্টেডিয়ামে উন্নীত করার জন্য প্রাথমিকভাবে ৪২ লাখ টাকা বরাদ্দ দিয়েছে সরকার।

নতুন এই শেখ রাসেল মিনি স্টেডিয়ামে একতলা বিশিষ্ট প্যাভিলিয়ন ভবন, পাবলিক টয়লেট,গ্যালারি এবং আধুনিক ফুটবল গোলপোস্ট নির্মাণ করা হচ্ছে।

পুরো প্রকল্পটি বাস্তবায়ন করছে জাতীয় ক্রীড়া সংস্থা।

সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ জানিয়েছেন, বাংলাদেশের প্রতিটি উপজেলা পর্যায়ে একটি করে খেলার মাঠ করার সিদ্ধান্ত নিয়েছে সরকার। যার প্রতিটির নাম হবে শেখ রাসেল মিনি স্টেডিয়াম।

তারই ধারাবাহিকতায় সিলেট সদর উপজেলার স্টেডিয়ামের জন্য শাহী ঈদগা’র খেলার মাঠকে নির্ধারণ করা হয়েছে।

ইতিমধ্যে এ মাঠকে স্টেডিয়ামে উন্নীত করণের কাজের জন্য ঠিকাদার নিয়োগ দেয়া হয়েছে। দ্রুতই কাজ শুরু হবে। এখন থেকে এই মাঠে আর কোন মেলা বা হাটের আয়োজন করা যাবে না। শুধুমাত্র খেলাধুলার জন্য এই মাঠটি উন্মুক্ত থাকবে।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, জাতীয় ক্রীড়া সংস্থার প্রজেক্ট ইঞ্জিনিয়ার মো. শাহীন ও সহকারী ইঞ্জিনিয়ার মো. রফিক ও ঠিকাদারি প্রতিষ্ঠান এর প্রতিনিধি শাহী ঈদগাহ খেলার মাঠটি পরিদর্শন করেন।

Facebook Comments