সাধন মিয়া স্বরণে ২১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর শোক সভা অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিবেদকঃ  সিলেট মহানগর আওয়ামীলীগ এর ২১ নং ওয়ার্ডের সহ-সভাপতি মোঃ শাহজাহান মিয়া’র (সাধন মিয়া) মৃত্যুতে এক শোক সভা শুক্রবার (২১এপ্রিল) নগরীর শিবগঞ্জে অনুষ্ঠিত হয়।

২১নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি আব্দুল আহাদ চৌধুরী মিরনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইসমাইল মাহমুদ সুজনের পরিচালনায় উক্ত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র।

প্রধান অতিথির বক্তব্যে বদর উদ্দিন আহমেদ কামরান মরহুমের রুহের মাগফেরাত কামনা করে সাধন মিয়ার স্মৃতিচারণ করেন। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার একজন পরিক্ষীত সৈনিক ছিলেন সাধন মিয়া। দলের দুঃসময়ের কাণ্ডারি সাধন মিয়ার মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হয়েছে দলের এবং সমাজের। মানুষের কল্যাণে সর্বদা নিবেদিত সাদা মনের এই মানুষটি অামৃত্য কাজ করে গেছেন দলের জন্য। আল্লাহ তাকে জান্নাত নসীব করুন এবং তার পরিবারের সদস্যের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন তিনি।

বিশেষ অতিথির বক্তব্যে তপন মিত্র বলেন, সাধন মিয়ার মতো একজন দক্ষ সহযোদ্ধাকে হারিয়ে আমরা মর্মাহত। তার এ চলে যাওয়া আমাদের জন্য অপূরণীয় ক্ষতি, যা সহজে পূর্ণ হবার নয়।

এসময় অারো বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মুহিব-উস-সালাম রিজভী, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম জুয়েল এবং ২১নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন খান রিপন।

শোক সভায় আরো উপস্থিত ছিলেন ২১নং ওয়ার্ড এর সাবেক কাউন্সিলর সাজ্জাদুর রহমান সুজ্জাদ, ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান মতি, যুগ্ম সম্পাদক নুরুল আমিন সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক মঈনুল ইসলাম মঈন, ধর্ম সম্পাদক মোঃ আবু তাহের, কোষাধ্যক্ষ গোলাম মুস্তফা ওয়েস, প্রচার সম্পাদক মাসুদ খান, দপ্তর সম্পাদক এজাজুল ইসলাম বাবু, সহ-দপ্তর সম্পাদক সাদিক মিয়া, সদস্য লুৎফুর রহমানসহ ওয়ার্ড আওয়ামীলীগ ও তার অঙ্গ সংঘটনের অন্যান্য নেতৃবৃন্দ।

সিলনিউজ২৪.কমঃ ই/খোঃ

Facebook Comments