জঙ্গিবাদ প্রচারণার অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।


Online Tramadol সিলনিউজ২৪.কমঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জঙ্গিবাদ প্রচারণার অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) তিন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। আজ বিকেল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে তাদেরকে আটক করে পুলিশে দেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। আটককৃতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের জুবায়ের হোসেন, ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের আল তৌফিক সানি, প্রাণ রসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের মাকসুদুল হক। তারা সবাই প্রথম বর্ষের শিক্ষার্থী।

Prescription Tramadol Online

Tramadol Overnight Visa এদের মধ্যে জুবায়ের হোসেনের বাড়ি নরসিংদী জেলার শেরপুর থানায়। তার বাবার নাম আকবর আলী। সাংবাদিকদের কাছে জিহাদে উদ্বুদ্ধ হওয়ার কথা স্বীকার করে তিনি বলেন, ফেসবুকে কিছুদিন ধরে কয়েক জনের জিহাদি পোস্ট পড়ে আন্তরিকভাবে ‘মহব্বত’ চলে আসে। চার-পাঁচদিন আগে তারা আমার বন্ধু হয়েছে। তাদের মাধ্যমেই জিহাদে উদ্বুদ্ধ হচ্ছি। জিহাদ ও জঙ্গিবাদ সম্পর্কে জানতে পারছি। তাদেরকে আমি চিনি না বা কখনও দেখাও হয়নি। তারা আফগানিস্তান, সিরিয়া ও ইরাক-আমেরিকার যুদ্ধ নিয়ে বিভিন্ন পোস্ট দিত।

go to link

go site জানা যায়, জুবায়ের হোসেন তার ফেসবুক একাউন্ট (মধ্যরাতের অশ্বারোহী) থেকে দীর্ঘদিন ধরে জঙ্গীবাদ সংশ্লিষ্ট বিভিন্ন লেখা পোস্ট এবং শেয়ার করে আসছিল। বিষয়টি জানতে পেরে রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বৃহস্পতিবার দুপুর ২টায় তাকে টুকিটাকি চত্বরে ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। এ সময় তার স্মার্টফোনে আইএস জঙ্গীদের যুদ্ধের একাধিক ভিডিও এবং প্রধানমন্ত্রীকে ব্যঙ্গ করা গানের ভিডিও পাওয়া যায়। এছাড়া তার ফেসবুকের মেসেঞ্জারে ছদ্মনামে থাকা একাধিক ব্যক্তির সঙ্গে মেসেজ চালাচালির প্রমান পায় ছাত্রলীগ। দেড় ঘণ্টা জিজ্ঞাসাবাদের একপর্যায়ে জুবায়ের জিহাদে সমর্থন থাকার কথা স্বীকার করেন।

http://roomythemes.com/blog-weebly-themes

http://aneking.com/wp-cron.php?doing_wp_cron=1562000979.9259359836578369140625 প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জুবায়েরের ফেসবুক আইডি থেকে মেসেজ বিনিময়ের সূত্র ধরে তার সহযোগী মাকসুদুল হককে শনাক্ত করা হয়। তার ফেসবুক নাম ‘পরবর্তী স্টেশন কবর’। পরে তাকেও টুকিটাকি চত্বরে ডেকে নেন ছাত্রলীগ নেতারা। একই সময়ে টুকিটাকি চত্বরে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করায় আল তৌফিক সানি নামের আরেক শিক্ষার্থীকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়। তার ব্যাগে ১৬টি সিম পাওয়া যায়। ছাত্রলীগের ধারণা এই দুই শিক্ষার্থী জুবায়েরের সহযোগী। পরে বিষয়টি নগরীর মতিহার থানায় অবগত করা হলে পুলিশ ওই তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।

Tramadol Online Overnight Credit Card

http://mrteeremovals.co.uk/wp-cron.php?doing_wp_cron=1561989874.2479469776153564453125 মুঠোফোনের জিহাদি ভিডিও এবং প্রধানমন্ত্রীকে ব্যঙ্গ করা ভিডিও সম্পর্কে আটক জুবায়ের বলেন, দুই বছর আগে হুসাইন নামের নরসিংদীর এক আলেমের কাছ থেকে ভিডিওগুলো পেয়েছি। ভালো লাগায় সেগুলো রেখে দিয়েছি। হুসাইন এখন রাজধানীর এক মাদ্রাসায় পড়াশুনা করছেন বলে দাবি করেন তিনি।

go to site

Non Prescription Tramadol Online রাবি ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, জুবায়েরের সঙ্গে জঙ্গিদের বড় কোন নেটওয়ার্কের সম্পর্ক থাকতে পারে। অন্য দুজনের আচরণও সন্দেহজনক মনে হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখবে বলে জানিয়েছেন।

see url

Tramadol Online Rx এ ব্যাপারে নগরীর মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, জঙ্গি সন্দেহে তিন শিক্ষার্থীকে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে আটক করা হয়েছে। তারা ফেসবুকে জঙ্গীবাদ সম্পর্কিত বিভিন্ন প্রচারণা চালাচ্ছিল বলে ছাত্রলীগ অভিযোগ করেছে। আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করে তাদের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

source site

0 comments on “জঙ্গিবাদ প্রচারণার অভিযোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।

Leave a Reply

watch Your email address will not be published. Required fields are marked *

Order Tramadol Online Overnight Delivery

Best Site For Tramadol Online

go to site

follow url

Ordering Tramadol Overnight