সিলেটে পাচারকারী চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব।

সিলনিউজ২৪.কমঃ সিলেটে নারী পাচারকারী চক্রের কবল থেকে দুই তরুণীকে উদ্ধার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯) সদস্যরা। এ সময় আটক করা হয়েছে পাচারকারী চক্রের মূলহোতাসহ তিন সদস্যকে।

সোমবার (১৭ এপ্রিল) ভোরে সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা দুই তরুণীকে উদ্ধার করা হয়।

র‌্যাব-৯ এর সহকারী পরিচালক (সিনিয়র এএসপি) মাঈন উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে আটকের বিষয়টি নিশ্চিত করা হয়।

আটককৃতরা হলেন- নোয়াখালীর চরজব্বর উপজেলার আনছার মিয়ার হাটের মৃত খোরশেদ আলমের ছেলে নগরীর খোজারখলার বিল্লাল মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. জাকির হোসেন (৩৫), সিলেটের কানাইঘাট উপজেলার দলইমাটি গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে দক্ষিণ সুরমার গোটাটিকর এলাকার আতাউর রহমানের বাড়ির ভাড়াটিয়া মো. এখলাছুর রহমান (২৭) ও সিলেটের ওসমানীনগর উপজেলার থানাগাঁওয়ের আব্দুল কাদেরের ছেলে মো. সোলেমান আলী (২৯)।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, তারা দীর্ঘদিন ধরে মানব পাচারকারী ও পতিতাবৃত্তির উদ্দেশ্যে দেশের বিভিন্ন জেলায় গিয়ে গ্রামের সহজ-সরল কিশোরী ও নারীদেরকে ভালো চাকরি ও বিদেশে পাঠানোর নাম করে বাড়ি থেকে নিয়ে আসে। দেশের বিভিন্ন বিভাগীয় শহরে ভাড়া করা বাসায় আটক রেখে ওই নারীদেরকে অসামাজিক কার্যকলাপে বাধ্য করে।

Facebook Comments