জামালগঞ্জ সদর ও উত্তর ইউনিয়নে বিএনপির দুই বিদ্রোহী স্বতন্ত্র হিসাবে নির্বাচিত।

সিলনিউজ২৪.কমঃ কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠভাবে সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন সম্পন্ন হয়েছে। চেয়ারম্যান পদে জামালগঞ্জ সদর ও উত্তর ইউনিয়নে বিএনপির দুই বিদ্রোহী স্বতন্ত্র হিসাবে নির্বাচিত হয়েছেন।

রোববার ১৬ এপ্রিল অনুষ্ঠিত জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের মো: সাজ্জাদ মাহমুদ তালুকদার আনারস প্রতীকে ৩৩৭৭ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মতিউর রহমান চশমা প্রতীকে পেয়েছেন ৩১৮১ ভোট। জামালগঞ্জ উত্তর ইউনিয়নে মো: রজব আলী মোটর সাইকেল প্রতীকে ২৮৩৮ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। 

তার নিকটতম প্রতিদ্বন্ধী এম নবী হোসেন নৌকা প্রতীকে পেয়েছেন ২৬৪০ ভোট। গতকাল রাত সাড়ে ৯ টায় উপজেলা নির্বাচন কমিশনার ইউসুফ-উর-রহমান এই নির্বাচনী ফলাফল ঘোষনা করেন। জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদে ১২ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ভোট সংখ্যা ছিল ১৮৭১৯, ও উত্তর ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ভোট সংখ্যা ছিল ১৪৭৯৯। 

জামালগঞ্জ সদর ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় প্রার্থী জামিল আহমেদ জুয়েল নৌকা প্রতীকে পেয়েছেন ২৮২১, বিএনপির দলীয় প্রার্থী মো: আব্দুল মতিন ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৪৬৩ ভোট। জামালগঞ্জ উত্তর ইউনিয়নে বিএনপির দলীয় প্রার্থী মো: আলী আক্কাছ ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১৮২৬ ভোট।

Facebook Comments