জঙ্গিবাদের অর্থায়নে কোন কোন এনজিও ও ব্যাংক জড়িত, সরকার তা খতিয়ে দেখছেঃ স্বরাষ্ট্রমন্ত্রী


Tramadol Uk Online সিলনিউজ২৪.কমঃ জঙ্গিবাদের পৃষ্টপোষকতা এবং অর্থায়নে কোন কোন এনজিও ও ব্যাংক জড়িত, সরকার তা খতিয়ে দেখতে নজরদারি করছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। এ ব্যাপারে বিশেষ কমিটি কাজ করছে বলেও জানান তিনি।

here রোববার চট্টগ্রাম সার্কিট হাউজে জেলা আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভায় প্রধান অতিথির বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

Best Price Tramadol Online মন্ত্রী বলেন, ইসলাম ধর্মকে জঙ্গির ধর্মে রূপান্তর করার চক্রান্ত চলছে। সেজন্যই এসব ঘটনা ঘটানো হচ্ছে।জঙ্গীবাদের বিরুদ্ধে এবং ইসলাম ধর্মে যে মানুষ হত্যার কোন স্থান নেই জুমার নামাজে খুতবার বয়ানে ইমামরা যেন সে বিষয়গুলো উল্লেখ করে সেদিকে খেয়াল রাখতে হবে।

click তিনি আরো বলেন, ইয়াবা আমাদের দেশে তৈরি হয় না। ইয়াবা মিয়ানমার থেকে আসে। সীমান্ত দিয়ে ইয়াবা আসা বন্ধে মিয়ানমারের সঙ্গে কথা বলে কোন সুফল পাওয়া যাচ্ছে না।

http://mrteeremovals.co.uk/wp-cron.php?doing_wp_cron=1561989874.2479469776153564453125 চট্টগ্রাম জেলা প্রশাসক সামসুল আরেফিনের সভাপতিত্বে এ বিষেশ সভায় পুলিশ সুপার নূরে আলম মিনা, বিভিন্ন উপজেলার চেয়ারম্যান, পৌর মেয়র, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

0 comments on “জঙ্গিবাদের অর্থায়নে কোন কোন এনজিও ও ব্যাংক জড়িত, সরকার তা খতিয়ে দেখছেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

Leave a Reply

source link Your email address will not be published. Required fields are marked *

Tramadol Sverige Online

Tramadol Where To Buy Uk