ইংলিশ প্রিমিয়ার লিগে বড় জয় পেয়েছে টটেনহ্যাম।

সিলনিউজ২৪.কমঃ ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবারের ম্যাচে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে লেস্টার সিটি ২-২ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে। অন্য ম্যাচে বোর্নামাউথের বিপক্ষে ৪-০ গোলের বড় জয়ে দ্বিতীয়স্থান আরও মজবুত করেছে টটেনহ্যাম।

লেস্টার এদিন ছয় মিনিটের সময় রবার্ট হাথের গোলে এগিয়ে যায়। প্রথমার্ধে এই একটি মাত্র গোলই হয়।

দ্বিতীয়ার্ধের ৫২ মিনিটে ভার্ডির গোলে ব্যবধান দ্বিগুণ করে লেস্টার। এই অবস্থা থেকে ম্যাচে ফিরে আসে ক্রিস্টাল প্যালেস। দলটির মিডফিল্ডার ইয়োহান কাবাই ৫৪ মিনিটে এক গোল শোধ দেন। এরপর ৭০তম মিনিটে বেনটাকি দলকে সমতায় ফেরান।

এই ড্রয়ের পর ১২তম স্থানেই আছে লেস্টার। ৩২ ম্যাচ শেষে ৩৭ পয়েন্ট তাদের। ৩৫ পয়েন্ট পাওয়া ক্রিস্টাল প্যালেস আছে ১৫তম স্থানে।

টটেনহ্যাম হটস্পার একচেটিয়া জয় পেয়েছে। প্রথমার্ধে দুই গোল করার পর দ্বিতীয় আরও দুটি গোল করে ম্যাচ নিজেদের করে তারা। ১৬তম মিনিটে ডেম্বলে গোল করার পর ১৩ মিনিটে ব্যবধান বাড়ান সন হিউং-মিন।

দ্বিতীয়ার্ধের ৪৮ মিনিটের মাথায় কেন তৃতীয় গোল করেন। আর জানসেন অতিরিক্ত সময়ের খেলায় শেষ গোলটি করে দলের বড় জয় নিশ্চিত করেন।

৩২ ম্যাচ শেষে ৭১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে টটেনহ্যাম। এক ম্যাচ কম খেলা চেলসি ৭৫ পয়েন্ট নিয়ে শীর্ষে।

দিনের অন্য ম্যাচে ব্রুনলির বিপক্ষে এভারটন জিতেছে ৩-১ গোলে। একই ব্যবধানে স্টোক সিটি হারিয়েছে হাল সিটিকে। সান্ডারল্যান্ড-ওয়েস্ট হ্যামের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। সোয়ানসা সিটিকে ওয়াটফোর্ড হারিয়েছে ১-০ গোলে।

Facebook Comments