সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হল জমজমাট বর্ষবরণ অনুষ্ঠান।

সিলনিউজ২৪.কমঃ আনন্দঘন ও উসৎসবমুখর পরিবেশে সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হল পহেলা বৈশাখের বর্ষবরণ অনুষ্ঠান। সকাল সাড়ে ৮টায় বের করা হয় বর্ণঢ্য র‌্যালী। উক্ত র‌্যালীতে স্কুলের ছাত্রছাত্রী ছাড়াও শিক্ষক-শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন। র‌্যালীটি বিদ্যালয় থেকে শুরু হয়ে টিলাগড় পয়েন্টে ঘুরে বিদ্যালয়ে এসে শেষ হয়।

র‌্যালী শেষে বিদ্যালয় মিলনায়তনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সহকারী শিক্ষক আব্দুল মজিদের পরিচালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিসিকের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ২১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্কুল ম্যানেজিং কমিটির সদস্য ইসমাইল মাহমুদ সুজন ও ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক।

আলোচনা সভার পরপরই শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে সঙ্গীত পরিবেশন করেন অর্পিতা দাশ অর্নি, শুভ রঞ্জন দাস, মৌরানী মল্লিকসহ বিদ্যালয়ের ছাত্রছাত্রীবৃন্দ। এসময় স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী অর্পিতা দাশ অর্ণি’র সুললিত কন্ঠের গান শুনে মুগ্ধ হয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মুজিবুর রহমান মানিক দশম শ্রেণী পর্যন্ত অর্পিতা দাশের লেখাপড়ার খরচ নিজে বহন করবেন বলে ঘোষনা দেন।

অনুষ্ঠানের শেষ অংশে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরনী ও  র‌্যাফেল ড্র। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণকারী ছাত্রছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন বিশিষ্ট সমাজসেবী, সিলেট চেম্বার ও কমার্সের অন্যতম পরিচালক আমিরুজ্জামান চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাইছ মিয়া ও টিলাগড় পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক, বিশিষ্ট কলামিস্ট ছমর উদ্দিন মানিক। র‌্যাফেল ড্র-তে বিজয়ী হন চারজন ভাগ্যবান যথাক্রমে ম্যানেজিং কমিটির সদস্য ইসমাইল মাহমুদ সুজন, খালেদুর রহমান, সিনিয়র শিক্ষক হাবিবুর রহমান চৌধুরী ও মোঃ আব্দুল মজিদ।

Facebook Comments