নিউজটি পড়া হয়েছে 115

বিএনপির বৈশাখী অায়োজনে অংশ নেবেন খালেদা জিয়া।

সিলনিউজ২৪.কমঃ বিএনপির বৈশাখী অায়োজনে অংশ নেবেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি নিচ্ছে বিএনপি। নয়াপল্টনে শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করবে দলের সহযোগী সংগঠন জাতীয়তাবাদী সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা জাসাস।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এই আয়োজনে অংশ নেবেন বলে জানিয়েছেন চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান ।

তিনি জানান, বৈশাখের বর্নিল আয়োজনে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে সাংস্কৃতিক আয়োজনে প্রতিবছরের মতো এবারও অংশ নেবেন বিএনপি চেয়ারপারসন।

পয়লা বৈশাখে (শুক্রবার) দুপুর ২টায় নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে শোভাযাত্রা বের করবে জাসাস। শোভাযাত্রাটি প্রেসক্লাব হয়ে আবার নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে এসে শেষ হবে। পরে অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দলের অন্য নেতারাও উপস্থিত থাকবেন।

জাসাস সভাপতি অধ্যাপক মামুন আহমেদ বলেন, শোভাযাত্রার নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশকে অবহিত করেছি। তবে পুলিশের সহযোগিতা পাইনি। আশা করছি নিশ্চয়ই তারা সহযোগিতা করবেন।

নয়াপল্টনে গিয়ে দেখা যায়, সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য নির্মিত মঞ্চের বিভিন্ন সামগ্রী কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আনা হচ্ছে। রাতে শুরু হবে মঞ্চ নির্মাণ কাজ।

ফেসবুক মন্তব্য