এক ব্যানারে সাত তারকার গান।

go to link get link সিলনিউজ২৪.কমঃ বাংলা নববর্ষকে গানে গানে মাতিয়ে তুলতে অন্তর্জাল (ইন্টারনেট) নির্ভর জনপ্রিয় গানের অ্যাপ ‘গানবক্স’-এ প্রকাশ পেয়েছে জনপ্রিয় সাত তারকার মোট ১৭টি নতুন গান। এই তারকা শিল্পীরা হলেন মিনার, ন্যানসি, শফিক তুহিন, এফ এ সুমন, কিশোর, ঐশী এবং শাহরিদ বেলাল।

click here

follow site এর মধ্যে রয়েছে মিনারের তিন গানের ইপি অ্যালবাম। যার সবগুলো গানের সুর-সংগীত করেছেন শিল্পী নিজেই। আর দুটি গানের কথা লিখেছেন স্নেহাশীষ ঘোষ ও একটি মিনারের। গানগুলো হলো- আবার উড়তে শেখাও, ব্যাকরণ এবং পাগল। এরমধ্যে নেপালে চিত্রায়িত ‘পাগল’ গানটির ব্যয়বহুল মিউজিক ভিডিও প্রকাশ পাচ্ছে বৈশাখ উৎসবে গানবক্সের ইউটিউব চ্যানেলে।

http://derryltd.co.uk/news/63-efficient-mep-design-with-magicad

source site বৈশাখের অন্যতম চমক হিসেবে অ্যাডবক্সের ব্যানারে গানবক্স অ্যাপে প্রকাশ পাচ্ছে ন্যানসির নতুন ইপি অ্যালবাম। স্নেহাশীষ ঘোষের লেখায় গানগুলোর সুর-সংগীত করেছেন রেজওয়ান শেখ। গানের শিরোনামগুলো ‘বোবা হৃদয়’, ‘দিবানিশি’ এবং ‘দেবে কি সময়’।

Buy Cheapest Tramadol

follow এই ব্যানারে এই বৈশাখে আরও প্রকাশ পেয়েছে শফিক তুহিনের কথা-সুরে দুটি গান। যার একটিতে কণ্ঠ দিয়েছেন এফ এ সুমন। শিরোনাম ‘প্রাণের মানুষ’। অন্য গানটিতে শফিক তুহিন নিজেই কণ্ঠ দিয়েছেন। এটির শিরোনাম ‘পোষ মানানো’।

http://santodaimecolombia.org/SantoDaimeColombia/rezo-por-el-agua/ ক্লোজআপ ওয়ান তারকা কিশোর বৈশাখের বিমেষ গান হিসেবে নিজের কথা-সুরে কণ্ঠ দিয়েছেন ‘বকবকানি’ শিরোনামের একটি রোমান্টিক গান।

http://whitelabeluk.com/portfolio/sipsmith-us-food-festivals4/ ঐশী। বৈশাখ উৎসবে অ্যাডবক্স ব্যানারে প্রকাশ পেয়েছে তার এক্সক্লুসিভ তিন গানের ইপি অ্যালবাম। অ্যালবামটির জন্য গান লিখেছেন রবিউল ইসলাম জীবন ও মাহমুদ মানজুর। আর গানগুলোর সুর-সংগীতায়োজন করেছেন ডিজে রাহাত। গানগুলোর শিরোনাম ‘মিশে গেছো’, ‘মায়া নাই’ এবং ‘স্বপ্ন ভেবে’।

Cheap Tramadol Fast Shipping একই ব্যানার থেকে আরও প্রকাশ পেয়েছে শাহরিদ বেলালের পাঁচ গানের একক অ্যালবাম। যার সবগুলো গানের কথা-সুর করেছেন শিল্পী নিজেই। আর সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। একটি গানে বেলালের সঙ্গে কণ্ঠ দিয়েছেন টুম্পা। গানগুলোর শিরোনাম হলো ‘ওরে মন’, ‘ও মেয়ে’, ‘এলোমেলো’, ‘জ্বালা’ এবং ‘হায়রে।

ফেসবুক মন্তব্য