তুষারের উপর হামলার জের ধরে বিএনপি নেতা মিজান চৌধুরীর বাসায় ছাত্রলীগের ভাংচুর।


source link সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের উপর হামলার জের ধরে সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির সাবেক কেন্দ্রীয় নেতা মিজানুর রহমান চৌধুরীর বাসায় হামলা ও ভাংচুর করেছে ছাত্রলীগ।

Buy Ultram Tramadol Online বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ছাত্রলীগ নেতাকর্মী মিজান চৌধুরীর সুবিদবাজার এলাকার বাসায় হামলা করে।

http://mrteeremovals.co.uk/wp-cron.php?doing_wp_cron=1562029599.8687078952789306640625 এসময় তার বাসার সামনে থাকা ২টি পাজারো গাড়ি, ২টি মোটর সাইকেল, বাসার জানালার গ্লাস ও ড্রয়িংরুমে ব্যাপক ভাংচুর করা হয়েছে।

http://hoppercorp.com/patton-trailer-and-kart-graphics/ বৃহস্পতিবার (৬ এপ্রিল) বিকালে সুবিদবাজার এলাকায় ছাত্রদল কর্মীদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার। এর জের ধরে রাতে সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির সাবেক কেন্দ্রিয় নেতা মিজান চৌধুরীর বাসায় হামলা ও ভাংচুর করেছে ছাত্রলীগ।

http://aneking.com/first-album/ এ ব্যপারে সিলেট জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির সাবেক কেন্দ্রিয় নেতা মিজান চৌধুরী বলেন- বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ৭০-৮০ জন ছাত্রলীগ নেতাকর্মী তার বাসায় হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে। ছাত্রলীগ কর্মীরা তার বাসার সামনে থাকা ২টি পাজারো গাড়ি, ২টি মোটরসাইকেল, বাসার জানালার গ্লাস ও ড্রয়িং রুমে হামলা ও লুটপাট করেছে। মিজান চৌধুরীর ড্রাইভারকে পিটিয়ে আহত করেছে বলে তিনি জানান। পাল্টা-পাল্টি হামলার ঘটনায় সুবিদবাজার এলাকায় আতংক বিরাজ করছে।

0 comments on “তুষারের উপর হামলার জের ধরে বিএনপি নেতা মিজান চৌধুরীর বাসায় ছাত্রলীগের ভাংচুর।

Leave a Reply

go to site Your email address will not be published. Required fields are marked *

Tramadol To Buy Online Uk

enter