ঝড়ের কবলে পড়ে টাঙ্গুয়ার হাওরে নৌকাডুবি

তাহিরপুর উপজেলার টাঙ্গুয়ার হাওরে নৌকাডুবির ঘটনায় এক শিশুসহ ৪ জন নিখোঁজ রয়েছেন এবং নারীসহ ৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। শিশুসহ নিখোঁজ ব্যক্তিরা হলেন- উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের বিরেন্দ্রনগর গ্রামের মৃত আব্দুল রশিদের ছেলে ফজলু মিয়া (৫০), ফজলু মিয়ার শিশুপুত্র জোবায়ের হোসেন (৪), একই ইউনিয়নের রতনপুর গ্রামের মৃত মরম আলীর ছেলে হযরত আলী (২৭), লাকমা গ্রামের নূরুল ইসলামের ছেলে জাকির হোসেন (২৫)।

জীবিত উদ্ধার হওয়া ব্যক্তিরা হলেন- বিরেন্দ্রনগর গ্রামের ফজলু মিয়ার স্ত্রী আনোয়ারা বেগম, দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের রামসিমপুর গ্রামের মন্নান মিয়ার ছেলে এসডো মিয়া এবং নুরুল আমিনের ছেলে হালিম মিয়া।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- উপজেলার ইন্দ্রপুর গ্রাম থেকে সোমবার (০৩ এপ্রিল) রাতে একটি ইঞ্জিনচালিত কাঠের তৈরি নৌকার মধ্যে ৭ জন যাত্রী নিয়ে দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের লামাগাঁও শিববাড়ি ওরস ও মেলাতে যাওয়ার পথে টাঙ্গুয়ার হাওরের হাতিরঘাতা নামক স্থানে প্রবল ঝড়ের কবলে পরে নৌকাটি পানিতে ডুবে যায়। এসময় আনোয়ারা বেগম, এসডো মিয়া ও হালিম মিয়া সাতরিয়ে তীরে উঠলেও ফজলু মিয়া, জোবায়ের হোসেন, হযরত আলী, জাকির হোসেনসহ ৪ জন পানিতে তলিয়ে যান ।

Facebook Comments