জঙ্গিবাদের বিরুদ্ধে মানুষকে সচেতন করতে চুনারুঘাট থানা পুলিশের লিফলেট বিতরণ।

জঙ্গিবাদের বিরুদ্ধে মানুষকে সচেতন করতে চুনারুঘাট থানা পুলিশ সোমবার (০৩ এপ্রিল) থেকে পৌর শহরসহ বিভিন্ন ইউনিয়নে জঙ্গি প্রতিরোধে বাড়িভাড়া সংক্রান্ত লিফলেট বিতরণ শুরু করেছে। এতে ভাড়াটিয়াদের তথ্য, অপরিচিত লোকদের তথ্য এবং সকলকে সতর্ক থাকতে অনুরোধ করা হয়।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামান তার সহকর্মীদের নিয়ে মঙ্গলবার (০৪ এপ্রিল) চুনারুঘাট পৌর শহরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন।

লিফলেটে বলা হয়েছে- ‘অপরিচিত ভাড়াটিয়াদের নাম-ঠিকানা যাচাই-বাছাই করুন, প্রয়োজনে জাতীয় পরিচয়পত্র ও ছবি সংরক্ষণ করুন। ভাড়াটিয়াদের চলাফেরায় সন্দেহ হলে এবং তাদের বাসায় আসবাবপত্র বা মালামাল না-থাকলে কিংবা তারা অধিকতর নিজেকে লুকিয়ে রাখতে চেষ্টা করলে পুলিশকে জানান’

আরো বলা হয়- ‘পুলিশ কর্তৃক সতর্কতামূলক কার্যক্রমের ব্যত্যয়ে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটলে জঙ্গিবাদ-সন্ত্রাসীদের পাশাপাশি বাড়ির মালিক কিংবা তত্ত্বাবধায়দের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
 
চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামান জানান- জঙ্গিবাদ ও সন্ত্রাস প্রতিরোধে সচেতনতার জন্য আমরা কাজ করছি। চুনারুঘাটের কোন বাসাবাড়িতে জঙ্গিরা যাতে আস্তানা না-গড়তে পারে সেজন্য মানুষকে সচেতন করছি। চুনারুঘাট তথা হবিগঞ্জকে জঙ্গিমুক্ত রাখতে জেলা পুলিশ সুপারের সিদ্ধান্তে আমরা প্রয়োজনে বাসা-বাড়িতে যাবো। তারপরও চুনারুঘাটকে আমরা জঙ্গিবাদ মুক্ত রাখতে চাই।

Facebook Comments