নিউজটি পড়া হয়েছে 153

সিনেমা নিয়ে ব্যস্ত সময় কাটছে মিমের।

জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের বেশ ব্যস্ত সময় কাটছে গত মাস থেকেই। প্রতিবার ঈদে একটি বিশেষ নাটকে কাজ করলেও এবার নতুন কোনো নাটকের শুটিং এখনও করার সময় পাননি এই অভিনেত্রী। বড় পর্দার কাজ নিয়েই সময় কাটছে তার। এ প্রসঙ্গে তিনি বলেন, বর্তমানে দুটি ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটছে। এগুলো হচ্ছে মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ‘দুলাভাই জিন্দাবাদ’ ও সৈকত নাসিরের ‘পাষাণ’। এসবের মধ্যে ‘পাষাণ’ ছবির দুটি গানের দৃশ্যায়ন শেষ হলেই এ ছবির কাজ শেষ হবে। ছবিটির গানের কাজ প্রথমে থাইল্যান্ডে হওয়ার কথা ছিল। কিন্তু ভিসা জটিলতায় তা হয়নি। তাই এফডিসিতে  আজ থেকে এর কাজ শুরু হবে। মিম এ ছবিতে কলকাতার অভিনেতা ওমের বিপরীতে প্রথমবার কাজ করছেন। ছবিটিতে কখনো বোকা, কখনো ফান- এ রকম নানারূপী চরিত্রে তাকে দর্শক দেখতে পাবেন।

এদিকে ফেব্রুয়ারি মাস থেকে সাভারে অভিনেতা ডিপজলের বাড়িতে নতুন ছবির কাজ শুরু করেছেন মিম। ছবির নাম ‘দুলাভাই জিন্দাবাদ’। ছবিটিতে মৌসুমীর ছোটবোনের চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। তার বিপরীতে কাজ করছেন বাপ্পি চৌধুরী। ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি নিয়ে মিম বলেন, ছবির কাহিনীটা বেশ সুন্দর। ছবিতে ডিপজল ভাই আমার দুলাভাইয়ের চরিত্রে অভিনয় করছেন। আমাকে এখানে কলেজপড়ুয়া একজন ছাত্রীর চরিত্রে দেখা যাবে। নাম যমুনা। যেখানে আমার বড় বোনের চরিত্রে অভিনয় করছেন মৌসুমী আপু। ছবির বেশকিছু অংশের কাজ শেষ হয়েছে।

এদিকে কলকাতার ‘ব্ল্যাক’ ছবিটি করার পর সম্প্রতি আরেকটি যৌথ প্রযোজনার ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন মিম। ‘মন কী যে বলে শোন না’ নামের এ ছবিটি পরিচালনা করবেন পীযূষ সাহা। এ ছবির কাজ কবে শুরু হবে জানতে চাইলে মিম বলেন, মে মাসের দিকে শুরু হবে। ছবিটির শুটিং করতে কলকাতায় যাওয়ার কথা রয়েছে। শুটিং শিডিউলটা কয়েকদিন পরই হাতে পাব। এ ছবিতে রানী নামে একটি চরিত্রে কাজ করব। এতে আমার বিপরীতে অভিনয় করবেন টালিগঞ্জের নায়ক সূর্য। ছবিটি বাংলাদেশের অংশের প্রযোজক টাইম ওয়ার্ল্ড মিডিয়া লিমিটেড এবং ভারতের অংশের প্রযোজনা করছে প্রিন্স এন্টারটেইনমেন্ট।

ফেসবুক মন্তব্য