বাংলাদেশের প্রধানমন্ত্রীকে নিজেদের জন্য ‘রোল মডেল’ বললেন সংযক্ত আরব আমিরাতের প্রথম নারী স্পিকার আমাল আল কুবাইসি


enter site বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিজেদের জন্য ‘রোল মডেল’ অভিহিত করেছেন সংযুক্ত আরব আমিরাতের প্রথম নারী স্পিকার আমাল আল কুবাইসি।

http://whitneyawards.com/2009-finalists/ ঢাকায় আইপিইউ সম্মেলনে যোগ দিতে আসা কুবাইসি রোববার বিকালে গণভবনে শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

http://cica.org.ck/vaianas-2/?unapproved=6798 প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের বলেন, “উন্নয়ন ও নারীর ক্ষমতায়নে বাংলাদেশের প্রধানমন্ত্রীর প্রশংসা করে ইউএইর স্পিকার বলেন, আপনি আমাদের জন্য উল্লেখযোগ্য রোল মডেল।”

http://sustainasia.com/wp-cron.php?doing_wp_cron=1562052914.8207030296325683593750 সন্ত্রাস-জঙ্গিবাদকে বড় সমস্যা হিসেবে দেখার কথা জানিয়ে আমিরাতের স্পিকার বলেন, তারা শান্তিপূর্ণভাবে জীবন যাপন করতে ভালবাসেন।

http://approaches.gr/graphic-notation-in-music-therapy-a-discussion-of-what-to-notate-in-graphic-notation-and-how-carl-bergstrom-nielsen এসময় প্রধানমন্ত্রী ইসলাম ধর্মের নাম করে সন্ত্রাস-জঙ্গিবাদের নিন্দা জানান বলে জানান প্রেস সচিব।

Tramadol Online সন্ত্রাস-জঙ্গিবাদের বিরুদ্ধে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে সম্পৃক্ত করে জনসচেতনতা তৈরির কথাও উল্লেখ করেন তিনি।

Tramadol Online Nc সন্ত্রাস-জঙ্গিবাদের মাধ্যমে ‘অস্ত্র ব্যবসায়ীরা লাভবান হচ্ছে’ বলে প্রধানমন্ত্রী মন্তব্য করেন। নিজে ও নিজের পরিবারের সন্ত্রাসের শিকার হওয়ার কথাও তুলে ধরেন তিনি।

go to link দুই দেশের পার্লামেন্টের মধ্যে সহযোগিতা রাখার উপর গুরুত্বারোপ করেন কুবাইসি। সংসদ সদস্যদের সফর বিনিময়ের কথাও বলেন তিনি।

enter এদিন গণভবনে আইপিইউ সম্মেলনে যোগ দিতে আসা ১৯ দেশের স্পিকার, ডেপুটি স্পিকার ও সংসদ সদস্য সদস্যের একটি প্রতিনিধিদল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে তার গণভবনে দেখা করেন।

Tramadol Online Sale এসময় প্রধানমন্ত্রী বাংলাদেশে আইপিইউ সম্মেলন যোগ দিতে আসায় তাদের ধন্যবাদ জানান এবং দেশের আর্থ-সামাজিক উন্নয়নে তার সরকারের নেওয়া বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন।

0 comments on “বাংলাদেশের প্রধানমন্ত্রীকে নিজেদের জন্য ‘রোল মডেল’ বললেন সংযক্ত আরব আমিরাতের প্রথম নারী স্পিকার আমাল আল কুবাইসি

Leave a Reply

go to link Your email address will not be published. Required fields are marked *

Tramadol Sale Online

go site