নিউজটি পড়া হয়েছে 411

দশম আইপিএল খেলতে হায়দারাবাদে পাড়ি দিচ্ছেন কাটার মোস্তাফিজুর রহমান

শ্রীলঙ্কা সিরিজ শেষে সরাসরি আইপিএলে নিজের দল সানরাইজার্স হায়দরাবাদে যোগ দেবেন মোস্তাফিজুর রহমান! হায়দরাবাদের কোচ টম মুডি এমনটিই জানিয়েছেন।

আইপিএল শুরু হচ্ছে ৫ এপ্রিল। প্রথম দিনই রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠে নামবে হায়দরাবাদ। শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচ ৪ ও ৬ এপ্রিল। তাই প্রথম ম্যাচ মোস্তাফিজ খেলবেন না সেটা নিশ্চিত। তবে আইপিএলের শেষ অংশেও থাকতে পারবেননা মোস্তাফিজ। টম মুডি জানিয়েছেন, মোস্তাফিজ ৭ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে যোগ দেবেন, এমন খবরই জানেন তিনি। মোস্তাফিজ এবারের আইপিএলে খেলবেন না এরকম একটি কথা বাতাসে উড়ছিল কিছুদিন আগে ভারতীয় গণমাধ্যমগুলোতেও। মোস্তাফিজ নিজে অবশ্য প্রতিবেদনটিকে ‘ভিত্তিহীন’ বলে উড়িয়ে দিয়েছেন।

 টম মুডিও বলেছেন, মোস্তাফিজ আসবেন। তাঁদের প্রত্যাশা এমনটিই, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছ থেকে অন্য কিছু না শুনলে ধরে নেব মোস্তাফিজকে আমরা পাচ্ছি। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন অবশ্য মোস্তাফিজকে আইপিএলে খেলার অনুমতি দেওয়ার কথাই বলেছেন। তবে একটা শর্ত দিয়েছেন তিনি, ‘মোস্তাফিজ যদি আইপিএলে খেলতে চায়, তাহলে খেলতে পারবে। তবে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ শেষে তাঁকে অন্ততপক্ষে ১০ দিন বিশ্রাম নিতে হবে।

গত মৌসুমে সানরাইজার্সের আইপিএল শিরোপা জয়ে দারুণ ভূমিকা ছিল বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানের। প্রথম আইপিএলেই সেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিতও হয়ে বাজিমাত করেছিলেন।

ফেসবুক মন্তব্য
xxx