সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ০১:৪৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
‘তেলা পোকাও পাখি আর শাজাহান খানও মানুষ’ : এমপি নিক্সন চৌধুরী এডভোকেট নাসির উদ্দীন খাঁনকে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ফুলেল শুভেচ্ছা মাসুক উদ্দিন আহমদকে শুভেচ্ছা জানিয়েছে সিলেট আইনজীবী সমিতি সুরমা মার্কেট থেকে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব চুনারুঘাট থেকে ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ সিলেট মহানগর যুবদলের ১১নং ওয়ার্ডের মতবিনিময় সভা অনুষ্ঠিত টেকনিক অব আর্টস এন্ড ক্রাফটস’র উপর ৫টি দিন ব্যাপী কর্মশালা সমাপনী অনুষ্ঠান সম্পন্ন জগন্নাথপুরে মোটর সাইকেল দুর্ঘটনায় ২ জনের মৃত্যু এসএ গেমসে একদিনেই বাংলাদেশের ৬টি স্বর্ণ জয় ২৮ ক্যাটাগরিতে ৬২ জনকে দেওয়া হলো জাতীয় চলচ্চিত্র পুরস্কার
সোমবার সিলেটে ৪৫ টাকা কেজি ধরে তিনটি পয়েন্টে বিক্রি হবে পেঁয়াজ

সোমবার সিলেটে ৪৫ টাকা কেজি ধরে তিনটি পয়েন্টে বিক্রি হবে পেঁয়াজ

সিলনিউজ ডেস্ক:: ভারত থেকে চোরাই পথে নিয়ে আসা সেই ৭ হাজার ২শ কেজি পেঁয়াজ বিক্রি করা হবে। আগামীকাল সোমবার (১৮ নভেম্বর) নগরীর পৃথক তিনটি স্থানে এগুলো বিক্রি হবে। আদালত থেকে এ সংক্রান্ত নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছে হযরত শাহপরান (রহ.) থানা পুলিশ।

গত শুক্রবার সিলেট শহরতলীর বটেশ্বর বাইপাস এলাকায় অভিযান চালিয়ে ৭ হাজার ২০০ কেজি পেঁয়াজ জব্দ করে র‌্যাব। এসময় আটক করা হয় সিলেটের গোয়াইনঘাট উপজেলার ভিতরিখেল এলাকার আব্দুল হকের ছেলে লায়েছ উদ্দিন ও রাজশাহীর বোয়ালীয়া উপভাদ্রা এলাকার আরমান আলীর ছেলে মীরাজ আলী। জব্দকৃত পেঁয়াজ শাহপরান থানায় হস্তান্তর করা হয়। পেঁয়াজ উদ্ধারের পর আদালতের কাছে বিক্রির নির্দেশনা চায় শাহপরান থানা পুলিশ।

আজ রোববার আদালত থেকে একজন ম্যাজিস্ট্রেট’র মাধ্যমে পেঁয়াজ বিক্রির নির্দেশনা দেয় আদালত। পরে উদ্ধার হওয়া পেঁয়াজগুলো সিন্ডিকেটের কবলে চলে যাওয়ার আশঙ্কায় নতুন করে আদালতের নির্দেশনা চায় শাহপরান থানা পুলিশ। পরে আদালত থেকে টিসিবির মাধ্যমে উদ্ধার হওয়া পেঁয়াজগুলো বিক্রি করার অনুমতি দেওয়া হয় বলে থানা সূত্র জানিয়েছে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাইয়ুম চৌধুরী জানান, বিষয়টি অত্যন্ত সতর্কতার সঙ্গে দেখা হয়। সকলে যাতে পেয়াজ পায় সেজন্য আদালত থেকে টিসিবির মাধ্যমে বিক্রি করার সিদ্ধান্ত দিয়েছেন। আগামীকাল থেকে নগরীর পৃথক তিনটিস্থানে বিক্রি করা হবে।

সকাল ১০ টা থেকে নগরীর পৃথক তিনটি স্থানে সরকার নির্ধারিত ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি করা হবে বলে জানিয়েছেন ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের সিলেটের আঞ্চলিক প্রদান মোহাম্মদ ইসমাইল মজুমদার। নগরীর রিকাবীবাজার কাজি নজরুল ইসলাম অডিটোরিয়ামের সামনে, ক্বীন ব্রিজের মোড়, মারকাজ পয়েন্ট বঙ্গবীর রোড।”

একজন ক্রেতা সর্বোচ্চ ২ কেজি ও সর্বনিম্ন ১ কেজি পেঁয়াজ ক্রয় করতে পারবেন বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web