শনিবার, ৩০ মে ২০২০, ১১:৫৫ অপরাহ্ন

সিলেট জেলা ও মহানগর আ’লীগের নব নির্বাচিত নেতৃত্বকে অভিনন্দন জানিয়েছেন আজাদুর রহমান আজাদ

সিলেট জেলা ও মহানগর আ’লীগের নব নির্বাচিত নেতৃত্বকে অভিনন্দন জানিয়েছেন আজাদুর রহমান আজাদ

স্টাফ রিপোর্টারঃ ৫ ডিসেম্বর অনুষ্ঠিতব্য সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে জেলা ও মহানগরের নব নির্বাচিত নেতৃত্বকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক ও সিসিক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এ অভিনন্দন জানান আজাদ। তিনি লিখেন-

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নব নির্বাচিত নেতৃত্বকে অভিনন্দন জানাই। তৃণমূল থেকে উঠে আসা একেকজন ত্যাগী, পরীক্ষিত নেতা তারা সকলেই। জননেত্রী শেখ হাসিনা সিলেট আওয়ামী লীগের নেতৃত্বের জন্য আস্থা রেখেছেন তাদের উপর। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আমাদের জননেত্রীর আস্থার প্রতি অবিচল। নব নির্বাচিত নেতাদেরকে সামনে রেখে নব উদ্যমে শুরু হবে সিলেট আওয়ামী লীগ এর নবযাত্রা।

সেই যাত্রায় আমি আজাদুর রহমান আজাদ আগের মতো রাজপথের কর্মী হিসেবে থাকবো সব সময়। আসুন, আমরা ঐক্যবদ্ধভাবে দেখিয়ে দেই শেখ হাসিনার নেতৃত্ব নির্বাচন কখনোই ভুল হয় না।

সম্মেলনে আমিও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলাম। কাঙ্ক্ষিত পদ না পাওয়ায় আমার কোনো মনোবেদনা নেই। আমার জন্য যারা বিভিন্নভাবে প্রচার প্রচারণা চালিয়েছেন, সময়-শ্রম দিয়েছেন, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আগামীর পথচলায়ও আপনারা পাশে থাকবেন। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সহযাত্রী হবেন এই কামনা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web