শনিবার, ৩০ মে ২০২০, ১১:৫৬ অপরাহ্ন

সিলেটে করোনায় আক্রান্ত ৯ জন

সিলেটে করোনায় আক্রান্ত ৯ জন

সিলনিউজ ডেস্কঃ সিলেট বিভাগে নতুন করে আরও ৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আজ রবিবার (৩ মে) সিলেট ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে নমুনা পরীক্ষার ফলাফলে তাদের করোনা পজিটিভ আসে। শনাক্ত হওয়াদের মধ্যে  ৬ জনই সিলেট জেলার। গণমাধ্যমকে  বিষয়টি  নিশ্চিত করেছেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায়।
তিনি জানান, রবিবার মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৯ জনের করোনা পজিটিভ ফলাফল পাওয়া গেছে। শনাক্ত হওয়াদের মধ্যে ৬ জন সিলেট জেলার, একজন মৌলভীবাজারের ও ২ জন সুনামগঞ্জ জেলার বাসিন্দা।
এর আগে গত শুক্রবার একদিনেই সিলেট বিভাগের ১১৫ জনের করোনা সনাক্ত হয়। গতকাল শনিবার (০২ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষায় ৪ জনের রিপোর্ট পজিটিভ আসে। এনিয়ে পুরো বিভাগে মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ৩০৯ জনে। এর মধ্যে সর্বোচ্চ ৭৪ জন শনাক্ত হয়েছে হবিগঞ্জে। তবে রোববার হবিগঞ্জে নতুন করে কোনো রোগী শনাক্ত হননি।
এদিকে শুক্রবার ঢাকায় করোনা পরীক্ষায় সিলেট বিভাগের ৯৯ জনের করোনা শনাক্ত হলেও ২১ জনের পরিচয় নিশ্চিত করতে পেরেছে সিলেটের বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর। বাকি ৭৮ জনের শরীরে করোনা চূড়ান্তভাবে ধরা পড়লেও তাদের পরিচয় এখনও নিশ্চিত করতে পারেনি প্রতিষ্ঠানটি। এর ফলে এই ৭৮ জন রিপোর্ট আসার ৪৮ ঘণ্টা পরও জানেন না যে তারা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত কি-না সেটি জানতে তাদের অপেক্ষা করতে হবে আরও দু-একদিন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web