সোমবার, ১৩ Jul ২০২০, ০৮:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
জয়শ্রী জয়া-কে সভাপতি, আলাউদ্দিন-কে সাধারণ সম্পাদক করে স্বপ্ন সারথি সংস্থার সিলেট বিভাগীয় কমিটি গঠন ফেঞ্চুগঞ্জে ইউপি চেয়ারম্যান এমরানের দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ইনাতগঞ্জে মোটর সাইকেল দুর্ঘটনায় ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু ডা. সাবরিনা শারমিন বরখাস্ত পাপুলের কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে কুয়েতে সেনাবাহিনীর মেজরকে গ্রেফতার নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের আত্মপ্রকাশ : সভাপতি বুলবুল, সম্পাদক ফাহাদ ছাতকে করোনায় আওয়ামীলীগ নেতা শাহিন চৌধুরীর মৃত্যু ফেঞ্চুগঞ্জে নতুন আরও একজন করোনা আক্রান্ত নবীগঞ্জে এবার আলোচনায় চেয়ারম্যান মুসা! সুষ্পষ্ট মতামত দিতে জেলা প্রশাসককে নির্দেশ! ১৯তম শাহাদত বার্ষিকীতে ‘স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরী স্মৃতি পরিষদ’র দোয়া মাহফিল ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন
সিলনিউজে সংবাদ প্রকাশের পর বিশ্বনাথের দশঘরের রাস্তা পরিদর্শনে এস এম নুনু মিয়া

সিলনিউজে সংবাদ প্রকাশের পর বিশ্বনাথের দশঘরের রাস্তা পরিদর্শনে এস এম নুনু মিয়া

সিলনিউজ ডেস্কঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮নং দশঘর ইউনিয়নের দশঘর গ্রামের উত্তরের রাস্তার সংস্কার হয়েছিল কয়েকমাস পূর্বে৷ কিন্তু বর্তমানে রাস্তাটি মানুষের চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।  

জরাজীর্ণ এই রাস্তাটির অনুমোদন ছিল ১০০০ ফিট।কিন্তু রাস্তাটি হয়েছে ৫০০ ফিট বলে জানা গেছে। এ ব্যাপারে রাস্তাটির উন্নয়ন কাজের দৃষ্টি আকর্ষণ করার জন্য এলাকার বেশ কয়েকজন ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে সংস্কারের দাবি জানিয়ে আসছিলেন। তাদের মধ্যে একজন দশঘর গ্রামের প্রবাসী আওয়ামীলীগ নেতা মোঃ রুবেল মিয়া। যিনি ছাত্রলীগের সিলেট মহানগরীর সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ছিলেন।  

তিনি তার ফেইসবুক পোস্টে জানিয়েছিলেন – কতিপয় কিছু ব্যক্তি মিলে রাস্তাটির কাজের সময় ১০০০ ফিট থেকে ৫০০ ফিটে নিয়ে আসে। তারপর রাস্তাটি কয়েকমাস পর ভাঙ্গা শুরু করে৷ এজন্য তিনি বিশ্বনাথ উপজেলা পরিষদ চেয়ারম্যান সহ সড়ক ও জনপদ বিভাগের প্রকৌশলীর দৃষ্টি এবং এর সংস্কারের দাবি জানিয়েছেন।

সংবাদটি কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হওয়ার পর বিশ্বনাথ উপজেলার চেয়ারম্যান এস এম নুনু মিয়া, দশঘর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ সুনু মিয়া সহ এলাকার মুরব্বিদের নিয়ে ১ জুন রাস্তাটির সরেজমিনে পরিদর্শন করে।

এসময় উপজেলা চেয়ারম্যান বলেন, অনলাইন নিউজ পোর্টালের মাধ্যমে অবগত হয়ে আমি সরেজমিনে রাস্তাটি দেখতে এসেছি।এসে দেখলাম সত্যিই রাস্তা দিয়ে গ্রামবাসীর চলাচল বিঘ্ন সৃষ্টি হয়েছে।

এসময় তিনি গ্রামের প্রবীণ মুরব্বি আব্দুর রশিদ এবং দুলাল মিয়াসহ উপস্থিত সবাইকে রাস্তা দ্রুত সংস্কারের আশ্বাস দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web