মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৩:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ধর্ষকদের শাস্তির দাবিতে সিলেট জেলা ও এম সি কলেজ ছাত্রলীগের মানববন্ধন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমের মৃত্যুতে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট মাহবুবে আলম আর নেই এমসি ছাত্রাবাসে গৃহবধুকে গণধর্ষনে জাতীয় মানবাধিকার’র নিন্দা জলবায়ু দূষণ বন্ধে ধর্মঘট এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে Fridays For Future (FFF) বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষথেকে রুবেল মিয়ার সৌজন্যে দশঘরে বৃক্ষরোপন কর্মসূচী পালন করোনা শনাক্ত করতে অ্যান্টিজেন টেস্টের অনুমতি দিল স্বাস্থ্য মন্ত্রণালয় সৌদি আরবে আটকা পড়া বাংলাদেশিদের ফেরাতে বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করেছে বিমান ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা ছাতকে এনআরবিসি ব্যাংকের শাখা উদ্বোধন
শফিকুর রহমান চৌধুরী সাহেবের বাজারে করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

শফিকুর রহমান চৌধুরী সাহেবের বাজারে করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ- সিলেট সদর উপজেলার সাহেবের বাজারে করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ে জন সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

(২২ মার্চ) রোববার বেলা ১টার দিকে সাহেবের বাজারে ও কালাগুল এলাকায় এই লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক বশির আহমদ, খাদিমনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার আনছার আলী, ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার ফারুক আহমদ  সারো, ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সভাপতি মো. মতিউর রহমান, সাধারণ সম্পাদক উছতার আলী, সদর উপজেলা যুবলীগ নেতা  জুনেদ আহমদ, আব্দুস ছালাম, ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সহ সাধারণ সম্পাদক ইমরান হোসেন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল বাছিত, সাংগঠনিক সম্পাদক রফিক মিয়া, অর্থ সম্পাদক আব্দুল মালিক, প্রচার সম্পাদক সাইদুর রহমান, সদর উপজেলা ছাত্রলীগ নেতা ইয়াছিন আহমদ প্রমুখ।

লিফলেট বিতরণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বলেন, প্রবাসীরা দেশে পা রাখার পর ১৪ দিন পর্যন্ত হোম কোয়ারেন্টাইন এ থাকবেন। যদি প্রবাসফেরত ১৪ হোম কোয়ারেন্টাইন নিষেধাজ্ঞা অমান্য করে অবাধে চলাচল করে তাহলে অমান্যকারীদের বাড়িতে গিয়ে আইনগত ব্যবস্থা নিবে স্থানীয় প্রশাসন। করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন, ঘনঘন দুই হাত সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড পরিস্কার করুন, হ্যান্ডশেক, কোলাকুলি থেকে বিরত থাকুন, যেখানে সেখানে থুথু ফেলবেন না, রান্নার আগে খাবার ভালো করে ধুয়ে নিন এবং জনবহুল স্থানে এবং গণপরিবহনে মুখে মাস্ক ব্যবহার করুন, যথাসম্ভব জনসমাগম পরিহার করুনসহ বেশকিছু জনগুরুত্বপূর্ণ তথ্য দিয়ে তৈরি করা লিফলেট বিতারণ করেন। করোনা ভাইরাস কে ভয় না পেয়ে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web