শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১০:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সিলেট নগরীরতে ২ দিনে ২৭ টি যানবাহনের বিরুদ্ধে মামলা শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাবান ও মাস্ক প্রদান করেছেন প্রেসক্লাব সভাপতি শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট সাবান ও মাক্স প্রদান করলেন প্রেসক্লাব সভাপতি কর্মকর্তারা গরিব মানুষকে আঘাত বা লাঞ্ছিত করে কি আশায়! জকিগঞ্জ কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের খাদ্যসামগ্রী বিতরণ ফেঞ্চুগঞ্জে এমপি সামাদের ত্রাণ বিতরণ ফেঞ্চুগঞ্জে ভাষা সৈনিকের বাড়ি দখলের চেষ্টা নবীগঞ্জে সাংবাদিক নির্যাতন : চেয়ারম্যানকে ধরতে পুলিশের অভিযান, সহযোগী গ্রেফতার মৃতের সংখ্যা ছাড়ালো অর্ধলক্ষ বাড়ির বাইরে কাউকে দেখামাত্রই গুলির নির্দেশ দিয়েছে ফিলিপাইনের প্রেসিডেন্ট
শফিকুর রহমান চৌধুরী সাহেবের বাজারে করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

শফিকুর রহমান চৌধুরী সাহেবের বাজারে করোনা প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ- সিলেট সদর উপজেলার সাহেবের বাজারে করোনা ভাইরাস প্রতিরোধ বিষয়ে জন সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

(২২ মার্চ) রোববার বেলা ১টার দিকে সাহেবের বাজারে ও কালাগুল এলাকায় এই লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক বশির আহমদ, খাদিমনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার আনছার আলী, ৬নং ওয়ার্ডের সাবেক মেম্বার ফারুক আহমদ  সারো, ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সভাপতি মো. মতিউর রহমান, সাধারণ সম্পাদক উছতার আলী, সদর উপজেলা যুবলীগ নেতা  জুনেদ আহমদ, আব্দুস ছালাম, ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সহ সাধারণ সম্পাদক ইমরান হোসেন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল বাছিত, সাংগঠনিক সম্পাদক রফিক মিয়া, অর্থ সম্পাদক আব্দুল মালিক, প্রচার সম্পাদক সাইদুর রহমান, সদর উপজেলা ছাত্রলীগ নেতা ইয়াছিন আহমদ প্রমুখ।

লিফলেট বিতরণ করেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বলেন, প্রবাসীরা দেশে পা রাখার পর ১৪ দিন পর্যন্ত হোম কোয়ারেন্টাইন এ থাকবেন। যদি প্রবাসফেরত ১৪ হোম কোয়ারেন্টাইন নিষেধাজ্ঞা অমান্য করে অবাধে চলাচল করে তাহলে অমান্যকারীদের বাড়িতে গিয়ে আইনগত ব্যবস্থা নিবে স্থানীয় প্রশাসন। করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হোন, ঘনঘন দুই হাত সাবান পানি দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড পরিস্কার করুন, হ্যান্ডশেক, কোলাকুলি থেকে বিরত থাকুন, যেখানে সেখানে থুথু ফেলবেন না, রান্নার আগে খাবার ভালো করে ধুয়ে নিন এবং জনবহুল স্থানে এবং গণপরিবহনে মুখে মাস্ক ব্যবহার করুন, যথাসম্ভব জনসমাগম পরিহার করুনসহ বেশকিছু জনগুরুত্বপূর্ণ তথ্য দিয়ে তৈরি করা লিফলেট বিতারণ করেন। করোনা ভাইরাস কে ভয় না পেয়ে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web