বৃহস্পতিবার, ১৬ Jul ২০২০, ০৭:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ সিলেটে হাফিজ ডেইরী ফার্মের উদ্বোধন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নরসিংদীর সেভ লাইফ ব্লাড ডোনার ক্লাব’র জনবন্ধুর কবর জিয়ারত ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন পুলিশ সুপার ফরিদ উদ্দিনের কাছে পঙ্গু মালিকের আবেগঘন স্ট্যাটাস যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের রুহের মাগফেরাত কামনায় নবীগঞ্জ প্রেসক্লাবের মিলাদ মাহফিল নবীগঞ্জে সৎ মায়ের কবল থেকে শিশুকন্যাকে বাঁচাতে গিয়ে বেপরোয়া স্ত্রীর দায়ের কোপে স্বামী রক্তাক্ত রামিশা ফারিয়া চৌধুরী স্টুডেন্ট এচিভমেন্ট অ্যাওয়ার্ডে ভূষিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ গ্রেফতার  পাঠাও’য়ের সহপ্রতিষ্ঠাতা ফাহিমের খণ্ডবিখণ্ড মরদেহ উদ্ধার ছাতকে যুবসংহতির উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকী পালিত
লঞ্চডুবির ১২ ঘণ্টা পর এক যাত্রীকে জীবিত উদ্ধার

লঞ্চডুবির ১২ ঘণ্টা পর এক যাত্রীকে জীবিত উদ্ধার

সিলনিউজ অনলাইনঃ সদরঘাটে দুই যাত্রীবাহী লঞ্চের সংঘর্ষে ডুবে যাওয়া লঞ্চের এক যাত্রীকে ১২ ঘণ্টা পর জীবিত উদ্ধার করা হয়েছে। রাত ১০টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করেন।

ফায়ার সার্ভিসের কর্মীরা এয়ার লিফটিং পদ্ধতি ব্যবহার ডুবে যাওয়া জাহাজটি উদ্ধার করার সময় ঐ যাত্রীকে মাঝনদী থেকে জীবিত উদ্ধার করেন।

ফায়ার সার্ভিসের ডুবুরি দল জানায় উদ্ধার করার সময় তাকে জীবিত পাওয়া গেছে। তিনি এখনো সুস্থ আছেন। তার হাত পা নড়ছে এবং চোখ খোলা পাওয়া গেছে।

ফায়ার সার্ভিসের কর্মীরা প্রথমে চারটি এয়ার লিফটিং ব্যবহার করে জাহাজটিকে অনেকটুকু উপরে তোলার পর একটি এয়ার লিফটিং ছিড়ে গেলে অতিরিক্তি আরো ২টি এয়ার লিফটিং ব্যবহার করে মোট ৬টি এয়ার লিফটিং দিয়ে জাহাজটিকে অনেকাংশে তোলার পর জাহাজের ভেতরে ঢুকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সেখানে তেল মবিল গায়ে মাখা অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। পরে দেখা যায়, তিনি জীবিত, চোখ নাড়ছেন। 

ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানান, তাকে যেহেতু জীবিত উদ্ধার করা গেছে এখন তাকে হাসপাতালে নিয়ে সুস্থ করে তোলার ওপরই অগ্রাধিকার দেয়া হচ্ছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানা যাবে।

যমুনা টিভি সংবাদ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web