শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১০:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে সাবান ও মাস্ক প্রদান করেছেন প্রেসক্লাব সভাপতি শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট সাবান ও মাক্স প্রদান করলেন প্রেসক্লাব সভাপতি কর্মকর্তারা গরিব মানুষকে আঘাত বা লাঞ্ছিত করে কি আশায়! জকিগঞ্জ কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের খাদ্যসামগ্রী বিতরণ ফেঞ্চুগঞ্জে এমপি সামাদের ত্রাণ বিতরণ ফেঞ্চুগঞ্জে ভাষা সৈনিকের বাড়ি দখলের চেষ্টা নবীগঞ্জে সাংবাদিক নির্যাতন : চেয়ারম্যানকে ধরতে পুলিশের অভিযান, সহযোগী গ্রেফতার মৃতের সংখ্যা ছাড়ালো অর্ধলক্ষ বাড়ির বাইরে কাউকে দেখামাত্রই গুলির নির্দেশ দিয়েছে ফিলিপাইনের প্রেসিডেন্ট কর্মহীনদের খাদ্য সহায়তা পৌঁছে দেবে সরকার
লকডাউনে গৃহে থাকা গরীব মানুষের মধ্যে খাদ্যসামগ্রী পৌছে দেবে বন্ধু সমাজ সেবা সংগঠন

লকডাউনে গৃহে থাকা গরীব মানুষের মধ্যে খাদ্যসামগ্রী পৌছে দেবে বন্ধু সমাজ সেবা সংগঠন

নিজস্ব প্রতিবেদকঃ বিশ্বজুড়ে মহামারি আকার ধারন করা ঘাতক ব্যাধি করোনা ভাইরাসে সংক্রমিত পুরো বিশ্ব৷ যা থেকে বাদ যায়নি বাংলাদেশও। ইতিমধ্যে সরকার নিরাপত্তার জন্য দেশের জনগণকে লকডাউন (নিজ বাসায় অবস্থান করার) আদেশ দিয়েছেন। এমতাবস্থায় সবচেয়ে বিপাকে পড়েছে দেশের নিম্নআয়ের মানুষগুলো। তাদের কথা চিন্তা করে মানবতার সেবায় সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে বন্ধু সমাজ সেবা সংগঠন সিলেট।

সংগঠনের সভাপতি জাহাঙ্গীর আলম রানা জানিয়েছেন নিজগৃহে থাকা দিনমজুর অসহায় মানুষদের পাশে দাড়াতেই তাদের এই উদ্দ্যোগ। চাল, ডাল, তেল, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র সংগঠনের উদ্দ্যোগে পৌছে দেবেন তারা। ইতিমধ্যে প্রায় ৪০টি পরিবারকে সহায়তার জন্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্যাকেটজাত করা হয়েছে। আগামিকাল ২৬ মার্চ (বৃহস্পতিবার) মহান স্বাধীনতার দিবসের দিনে সন্ধ্যায় সংগঠনের সদস্যরা সিলেট নগরীর বৃহত্তর টিলাগর, শাপলাবাগ এলাকায় দারিদ্র্য পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী পৌছে দেবেন।

তিনি আরও জানান তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। সিলেট শহরের বিভিন্ন এলাকায় দারিদ্র্য পরিবারের মধ্যে সাধ্যমতো সহায়তা চালিয়ে যাবেন তারা।

সিলনিউজ/আইকে/২৫মার্চ২০২০

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web