বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০৩:৩০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নতুন আইনে অসঙ্গতি থাকলে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে : ওবায়দুল কাদের নতুন প্রজন্ম যেন জানতে পারে বাঙালি বীরের জাতি : মুক্তিযোদ্ধাদের প্রতি প্রধানমন্ত্রী বিচারপতির ছেলের বিরুদ্ধে ব্যারিস্টার সুমনের রিট ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন : সভাপতি- শওকত, সম্পাদক- টুটুল ছাতকের ভাতগাঁও ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক হাসনাত গ্রেফতার গোয়াইনঘাট আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হলেন কামরুল হাসান স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেছেন বাস, ট্রাক ও পণ্য পরিবহন মালিক-শ্রমিক সমিতির নেতারা ফেঞ্চুগঞ্জে জমে উঠেছে ব্যাচ ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট, টানা দ্বিতীয় জয় নিয়ে শীর্ষে ১১ ব্যাচ হিরন মাহমুদ নিপুকে বালুচর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ বিমানে পাকিস্তান থেকে এল পেঁয়াজের প্রথম চালান
রাজধানীতে পাঠাও চালককে গলা কেটে হত্যা।

রাজধানীতে পাঠাও চালককে গলা কেটে হত্যা।

ঢাকায় পাঠাও চালককে গলা কেটে হত্যা

ঢাকার শাজাহানপুরে এক পাঠাও চালককে গলা কেটে হত্যা করা হয়েছে। ছিনতাইকারীরা ওই চালককে হত্যা করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

রোববার (২৫ আগস্ট) রাত আড়াইটার দিকে মালিবাগ ফ্লাইওভারের তৃতীয় তলায় এ হত্যাকাণ্ড ঘটেছে বলে জানিয়েছেন শাহাজানপুর থানার (এসআই) আতিকুর রহমান।

নিহতের নাম মিলন। মিলন বিবাহিত এবং তার দুই সন্তান রয়েছে। তিনি পরিবার নিয়ে মিরপুর-১ গুদারাঘাট এলাকায় থাকতেন।

শাহাজানপুর থানার (এসআই) পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠিয়েছে।

এ বিষয়ে শাহাজানপুর থানার (এসআই) আতিকুর রহমান গণমাধ্যমকে বলেন, উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তার গলায় সাতটি সেলাই দেন। পরে চিকিৎসকদের নির্দেশে মিলনকে হৃদরোগ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর ৬টার দিকে মারা যান মিলন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web