বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯, ০২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নতুন আইনে অসঙ্গতি থাকলে আলোচনার মাধ্যমে সমাধান করা হবে : ওবায়দুল কাদের নতুন প্রজন্ম যেন জানতে পারে বাঙালি বীরের জাতি : মুক্তিযোদ্ধাদের প্রতি প্রধানমন্ত্রী বিচারপতির ছেলের বিরুদ্ধে ব্যারিস্টার সুমনের রিট ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন : সভাপতি- শওকত, সম্পাদক- টুটুল ছাতকের ভাতগাঁও ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক হাসনাত গ্রেফতার গোয়াইনঘাট আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হলেন কামরুল হাসান স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেছেন বাস, ট্রাক ও পণ্য পরিবহন মালিক-শ্রমিক সমিতির নেতারা ফেঞ্চুগঞ্জে জমে উঠেছে ব্যাচ ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট, টানা দ্বিতীয় জয় নিয়ে শীর্ষে ১১ ব্যাচ হিরন মাহমুদ নিপুকে বালুচর থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ বিমানে পাকিস্তান থেকে এল পেঁয়াজের প্রথম চালান
ভোলায় অনির্দিষ্টকালের জন্য সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ

ভোলায় অনির্দিষ্টকালের জন্য সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ

সিলনিউজ অনলাইনঃ ভোলার বোরহানউদ্দিনে পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষে চারজন নিহতের ঘটনায় জেলায় অনির্দিষ্টকালের জন্য সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করেছে প্রশাসন।

আজ (সোমবার) সকাল পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা জারি থাকবে।

ভোলার জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরবর্তী আদেশ না দেওয়া পর্যন্ত এ সিদ্ধান্ত বলবৎ থাকবে।

এদিকে সোমবার বেলা ১১টার দিকে ভোলা প্রেসক্লাব চত্বরে জড়ো হয়ে বিক্ষোভ করেছেন মুসলিম ঐক্য পরিষদের নেতাকর্মীরা। সেখানে বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

সমাবেশের অনুমতি না পেয়ে বর্তমানে তারা ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করছেন। সেখান থেকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ও বিশৃঙ্খলা নিয়ন্ত্রণে জেলায় চার প্লাটুন বিজিবি, দুই প্লাটুন র‌্যাব ও বিপুল পরিমাণ পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়ছার।

প্রসঙ্গত, ফেসবুকে মহানবীকে (সা.) কটূক্তির অভিযোগে ভোলার বোরহানউদ্দিন উপজেলার ঈদগাহ মসজিদ চত্বরে তৌহিদি জনতার ব্যানারে গতকাল রোববার সকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ ডাকা হয়। তবে পুলিশের হস্তক্ষেপে সকাল ১০টার মধ্যেই সংক্ষিপ্ত মোনাজাতের মধ্য দিয়ে কর্মসূচি শেষ করা হলে, পরে আসা লোকজন মোনাজাত পরিচালনাকারী দুই ইমামের ওপর চড়াও হয়। এতে বাধা দিতে গেলে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে গ্রামবাসী। এ সময় পুলিশ গুলি ছোড়লে চারজন নিহত হন। সংঘর্ষে ১০ পুলিশসহ দেড় শতাধিক মানুষ আহত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




themesba-zoom1715152249
© ২০১৭ - সর্বস্বত্ব সংরক্ষিত - সিলনিউজ২৪.কম
ডিজাইন ও ডেভেলপে Host R Web